ঢাকা, সোমবার 12 September 2016 ২৮ ভাদ্র ১৪২৩, ৯ জিলহজ্ব ১৪৩৭ হিজরী
Online Edition

কুখ্যাত মাদক সম্রাজ্ঞী বেবী আক্তার আটক

কুমিল্লা সংবাদদাতা : কুমিল্লায় বিপুল পরিমান মাদকসহ কুখ্যাত মাদক সম্রাজ্ঞী বেবী আক্তার (৪৭)কে আটক করেছে র‌্যাব-১১,সিপিসি-২ কুমিল্লা।
শুক্রবার গভীর রাতে র‌্যাব এর একটি চৌকষ দল  গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করে।
জানা যায়,নগরীর বাদশা মিয়া বাজার এলাকায় মোসলেম মিয়ার বাড়ীতে  অবৈধ দেশী-বিদেশী মাদক দ্রব্য কেনা-বেচার জন্য মজুদ রেখেছে বেবী আক্তার।
এই সংবাদ পেয়ে র‌্যাব -১১,সিপিসি-২, কুমিল্লা অভিযান পরিচালনা করে হাতেনাতে মাদক ব্যবসায়ী ও মাদক সম্রাজ্ঞী বেবী আকতার(৪৭), স্বামী- মৃত মুসলেম উদ্দীনকে গ্রেফতার করেন।
এসময় তারা একশ দুই বোতল ফে›িসডিল যার আনুমানিক মূল্য ৫১,০০০ টাকা,একশ এক বোতল ষ্কাফ সিরাপ যার  আনুমানিক মূল্য ৫০৫০০টাকা, ১৯ বোতল হুইসকি , ১০ কেজি গাঁজা যার  আনুমানিক মূল্য ৬০,০০০,চার হাজার বিশ পিস ইয়াবা যার আনুমানিক মুল্য ১৩,২৬,০০০ টাকা উদ্ধারকৃত সর্বমোট আনুমানিক মুল্য ১৪,৮৭,৫০০  টাকা।
শনিবার দুপুরে র‌্যব-১১ এক প্রেস রিলিজের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করে আরো বলেন,বেবী আকতার  একজন চিহ্নিত কুখ্যাত মাদক সম্রাজ্ঞী।
সে সীমান্ত এলাকা হতে দীর্ঘদিন ধরে ফেন্সিডিল, হুইষ্কি, ষ্কাফ সিরাফ, ইয়াবা ও গাঁজা মাদকদ্রব্য পাচার করে নিজ বাড়িতে মজুদ রেখে দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা করে আসছিল।

অনলাইন আপডেট

আর্কাইভ