ঢাকা, সোমবার 12 September 2016 ২৮ ভাদ্র ১৪২৩, ৯ জিলহজ্ব ১৪৩৭ হিজরী
Online Edition

ছাগলনাইয়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

ফেনী সংবাদদাতা:  ফেনীর ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের এলনা পাথর গ্রামে মঙ্গলবার সকালে অজ্ঞাত এক দিনমজুর যুবকের (২৮) লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, উপজেলার মহামায়া ইউনিয়নের এলনা পাথর গ্রামের মৃত নাজির আহাম্মদ ভূঁঞার ছেলে কৃষক আবুল কাশেম প্রকাশ বগু মিয়া গত শনিবার সন্ধ্যায় জমদ্দার বাজার থেকে কৃষি কাজের জন্য ৪জন দিনমজুর বাড়িতে নিয়ে যায়। বগু মিয়া জানান, জমিতে পানি বেড়ে যাওয়ায় ধানের চারা লাগানোর কাজ বন্ধ হয়ে যায়। ফলে সোমবার দুপুরে কাজের লোকদের তিনি বিদায় করে দিয়েছেন। গত মঙ্গলবার সকালে অজ্ঞাত চারজন দিনমজুরের মধ্যে একজনের লাশ ধানের জমির পানিতে ভাসতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। লাশের আনুমানিক বয়স হবে ২৮বছর। ছাগলনাইয়া থানার এস.আই গোলাম মুর্শিদ সরকার লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। লাশের দুই চোখে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের ধারণা, হত্যা করে কেউ লাশটি পানিতে ফেলে দিয়েছে।
ছাগলনাইয়া থানার ওসি মোহাম্মদ রাশেদ খাঁন চৌধুরী অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করার সত্যতা নিশ্চিত করে জানান, লাশের পরিচয় উদ্ঘাটনের চেষ্টা চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ