ঢাকা, সোমবার 12 September 2016 ২৮ ভাদ্র ১৪২৩, ৯ জিলহজ্ব ১৪৩৭ হিজরী
Online Edition

পশুর হাটে চাঁদাবাজির কোনো অভিযোগ নেই -স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন, কুরবানির পশুর হাট এবং রাস্তায় কোনো ধরনের চাঁদাবাজির অভিযোগ পাওয়া যায়নি। গতকাল রোববার বিকালে রাজধানীর আফতাবনগর পশুরহাট পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
আসাদুজ্জামান খান কামাল বলেন, গরু বেপারি ও ক্রেতাদের সঙ্গে কথা বলেছি, তারা বলেছেন, কোথাও কোনো ধরনের ঝামেলা নেই। তারা সুন্দর পরিবেশে ক্রয় বিক্রয় করছেন। মন্ত্রী বলেন, এদেশের মানুষ কোনো ধরনের বিশৃঙ্খলা চায় না। আইন-শৃঙ্খলা বাহিনী যাতে কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সে লক্ষ্যে কাজ করে যাচ্ছে।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জঙ্গি নিয়ন্ত্রণে গোয়েন্দারা মাঠে কাজ করছে। যৌথভাবে অভিযান চালিয়ে জঙ্গি নিয়ন্ত্রণের চেষ্টা করছে আইন-শৃঙ্খলা বাহিনী। 
গরুর হাট ও রাস্তার চাঁদাবাজি নিয়ে বিভিন্ন পত্রিকায় খবর প্রকাশিত হচ্ছে এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আমরা এখন পর্যন্ত সুনির্দিষ্ট কোনো অভিযোগ পাইনি। সঠিক অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কুরবানিতে পশুর চামড়া পাচারের সম্ভাব্য স্থানগুলো চিহ্নিত করা হয়েছে। এ ব্যাপারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সতর্ক অবস্থানে রয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

অনলাইন আপডেট

আর্কাইভ