ঢাকা, সোমবার 12 September 2016 ২৮ ভাদ্র ১৪২৩, ৯ জিলহজ্ব ১৪৩৭ হিজরী
Online Edition

দেশবাসীকে শ্রমিক কল্যাণের ঈদ-উল- আযহার শুভেচ্ছা

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সর্বস্তরের সকল শ্রমিক কর্মচারী ভাই- বোনদেরকে শ্রমিক কল্যাণ ফেডারেশনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান ও ফেডারেশনের সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ খান। 
গতকাল রোববার ফেডারেশনের নেতৃদ্বয় এক যুক্ত বিবৃতিতে বলেন, এবার এমন এক সময় আমাদের মাঝে পবিত্র ঈদুল আযহা  উপস্থিত যখন মানুষের জান ও মালের কোনো নিরাপত্তা নেই। গুম, হত্যা ও খুনে আজ কোথাও স্বস্তি নেই। ঘরে নিরাপত্তা নেই, বাহিরে নিরাপত্তা নেই,সর্বত্র আজ বিরাজ করছে হতাশা। নেতৃবৃন্দ বলেন, ঈদের ঠিক কয়েকদিন আগে টঙ্গীতে মর্মান্তিক দুর্ঘটনায় শ্রমিক নিহত হওয়ায় ঈদের আনন্দকে ম্লান করে দিয়েছে।  নেতৃদ্বয়  সমাজের বিত্তশালীদের প্রতি আহবান জানিয়ে বলেন, আসুন আমরা সবাই অসহায়, সুবিধা বঞ্চিত, গরীব ও  খেটে খাওয়া শ্রমিকদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে উপভোগ করি। নেতৃবৃন্দ আরো বলেন, মানুষের অতীতের সকল দুঃখ, কষ্ট ও গ্লানি কাটিয়ে সুন্দরকে গ্রহণ এবং ধনী-গরিব বিভেদ ভুলে সকল প্রকার ফেতনা-ফাসাদ ছেড়ে দিয়ে সুদৃঢ় ঐক্যের ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে সত্যিকার দেশপ্রেমিক হিসেবে ইসলাম, ঈমান, দেশ ও মানবতার কল্যাণে কাজ করার শিক্ষা নেই।
 নেতৃদ্বয় পরিশেষে সর্বস্তরের জনতার প্রতি ঈদুল আযহা অনাবিল  আনন্দ, সুখ সমৃদ্ধি, সুস্বাস্থ্য, শান্তি-সমৃদ্ধি, উন্নতি কামনা করেন এবং ইসলাম-ঈমান, দেশ ও মানবতা বিরোধী যে কোন ষড়যন্ত্র ও চক্রান্ত ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়ানোর জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ