ঢাকা, সোমবার 12 September 2016 ২৮ ভাদ্র ১৪২৩, ৯ জিলহজ্ব ১৪৩৭ হিজরী
Online Edition

সিরাজদিখানে পুলিশের সোর্সকে পিটালো এলাকাবাসী

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) সংবাদদাতা : উপজেলা রশুনিয়া ইউনিয়নে পুলিশের সোর্স রোমান হাওলাদারকে (২৭) পিটিয়েছে গত শুক্রবার রাত ১০টার দিকে গ্রামবাসী।
জানা যায়, চোরমর্দ্দন গ্রামের মো. তাজুল ইসলামের ছেলে রোমান হাওলাদার দীর্ঘদিন ধরে পুলিশের সোর্স হিসেবে কাজ করছে। মুরগি, মানিব্যাগ, মেশিনসহ বিভিন্ন চুরির অভিযোগে ওর বিরুদ্ধে স্থানীয়ভাবে একাধিকবার বিচারও হয়েছে। সাংবাদিকদের কাছে চাঁদা চাওয়ায় প্রেস ক্লাব থেকে রোমানের বিরুদ্ধে থানায় ও উপজেলা নির্বাহী অফিসারের কাছে ব্যবস্থা গ্রহণের জন্য লিখিত অভিযোগ দিয়েছে। বর্তমানে সে এলাকায় যে অপকর্ম করে আসছে এতে এলাকাবাসী অতিষ্ট হয়ে উঠেছে। এতে উত্তেজিত ছিল এলাকাবাসী তাই কিছু যুবক তাকে মারধর করেছে।
রোমানের বাবা মো. তাজুল ইসলাম এর আগে সাংবাদিকদের জানিয়েছেন, আমার ছেলে নেশাখোর এবং আমার নিয়ন্ত্রণের বাইরে। এ জন্য আমাদের পারিবারিক সম্মান ক্ষুণœ হয়েছে। সে বাড়িতে কম আসে কি করে তা আমি জানি না। যদি সে অন্যায় করে যা মনে চায় বিচার করেন এ ব্যাপারে আমার কিছু করার নাই।
প্রত্যক্ষ দর্শীরা জানান, রোমানের কাছে সামছুল হক ১২ শত টাকা পায়, টাকা চাইতে গেলে দেয়নি তখনই মারধরের ঘটনা ঘটে। এরপর তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সিরাজদিখান থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, রোমান হাওলাদার নামে আমাদের কোনো সোর্স নেই।

অনলাইন আপডেট

আর্কাইভ