ঢাকা, সোমবার 12 September 2016 ২৮ ভাদ্র ১৪২৩, ৯ জিলহজ্ব ১৪৩৭ হিজরী
Online Edition

বোয়ালমারীতে প্রতিপক্ষের হামলায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ আহত ৫

বোয়ালমারী (ফরিদপুর) সংবাদদাতা : বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বের জেরে গতকাল রোববার ফরিদপুরের বোয়ালমারী পৌর সদরের সরকারি কলেজ রোডে মরহুম কাজী আব্দুর রশিদের বাড়িতে সন্ত্রাসী পনির গং আকষ্মিক হামলা চালিয়ে পরিবারের লোকজনকে মারধর ও ভাংচুর করেছে। এ ঘটনায় শান্তামারিয়াম ইউনিভারসিটির ছাত্র ছাত্রলীগ নেতা শাইখসহ ৫ জন আহত হয়েছে। শাইখকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।
পারিবারিক সূত্রে জানা যায়, ওই দিন সাড়ে ১১টার দিকে সন্ত্রাসী পনিরের নেতৃত্বে ছোটন, বাপ্পি, পাপ্পুসহ কয়েকজন কাজী আব্দুর রশিদের বাড়িতে অতর্কিত হামলা চালিয়ে তার ছেলে কাজী রায়হান, শান্তামারিয়াম ইউনিভারসিটির ছাত্র কাজী রেদোয়ান শাইখ, মেয়ে জর্জ একাডেমীর সপ্তম শ্রেণীর ছাত্রী সুমাইয়া ও সুমাকে মারধর করে। এ সময় লাঠির আঘাতে শাইখের মাথা ফেটে যায়। হামলা ঠেকাতে গিয়ে সাবেক সেনা সদস্য এমএ জাহিদ হোসেন আহত হয়। গুরুতর আহত ৫নং ওয়ার্ড ছাত্র লীগের সদস্য শাইখকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে কাজী বাবুল বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছে। ওসি মো. মিজানুর রহমান বলেন, অভিযোগের ভিত্তিতে মামলা হবে এবং দ্রুত আসামীদের গ্রেফতার করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ