ঢাকা, মঙ্গলবার 25 September 2018, ১০ আশ্বিন ১৪২৫, ১৪ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে মারামারি

অনলাইন ডেস্ক: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে চারজন আহত হয়েছেন।তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ রোববার দুপুরের দিকে কলেজের ইংরেজি বিভাগের সেমিনার কক্ষে বসা নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে কথা-কাটাকাটি থেকে সংঘর্ষের সূত্রপাত হয়।

আহত চারজন হলেন খাদেমুল ইসলাম, আবদুল্লাহ আল সায়মন, কায়সার উদ্দিন ও মনির উদ্দিন। তাঁরা ইংরেজি বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থী। 

কলেজ সূত্র জানায়, চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরী ও প্রবাসীকল্যাণমন্ত্রী নুরুল ইসলামের অনুসারী কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে।

মহিউদ্দিন চৌধুরীর অনুসারী দাবি করা মনিরুল ইসলামের বক্ত্য, ইংরেজি বিভাগের সেমিনার কক্ষে কয়েকজন ছাত্র টেবিলের ওপর পা তুলে বসে ছিল। পা নামিয়ে বসতে বললে তাঁরা হামলা চালায়। এতে তিনজন আহত হয়।

নুরুল ইসলামের অনুসারী দাবি করে সুভাষ মল্লিক বলেন, সেমিনার কক্ষে তাঁদের কর্মীদের ওপর প্রতিপক্ষের লোকজন অতর্কিতে হামলা চালায়।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হুদা বলেন, সেমিনার কক্ষে বসা নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে কথা-কাটাকাটি ও হাতাহাতি হয়েছে। এতে চারজন সামান্য আহত হয়েছে। বর্তমানে কলেজের পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ