শনিবার ২০ এপ্রিল ২০২৪
Online Edition

ঘুরে দাঁড়ানোর চেষ্টায় ঢাকা মেট্রো

খুলনা অফিস : ওয়াল্টন এলইডি ১৮তম জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে মুখোমুখি হয় ঢাকা মেট্রো ও বরিশাল বিভাগ। প্রথম ইনিংসে বরিশালের করা ৪১৯ রানের জবাবে মাত্র ২৪৫ রানে অল আউট হয়ে ফলোঅনে পড়ে মেট্রো। দ্বিতীয় ইনিংসে অবশ্য ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে তারা। গতকাল মঙ্গলবার তৃতীয় দিন শেষে ঢাকা মেট্রোর স্কোর ১ উইকেটে ১৩৩। এখনো ৪১ রানে পিছিয়ে আছে মার্শাল আইয়ুবের দল।
গতকাল মঙ্গলবার মার্শাল আইয়ুব ২৬ ও মেহরাব ২৯ রান নিয়ে তৃতীয় দিনের খেলা শুরু করে। বেশিক্ষণ ব্যাট চালাতে পারেননি দু’জন। মেহরাব ৩২ রানে সাজ ঘরে ফেরার পর মার্শাল ৪১ রানে আউট হন। মেহরাবের ফিরে যাবার পর ক্রিজে আসেন মোহাম্মদ আশরাফুল।
প্রত্যাবর্তনের ম্যাচে বল হাতে ভালো করায় তার কাছ থেকে প্রত্যাশা বেড়ে যায়। কিন্তু আশরাফুলও দলকে ফলোঅনের হাত থেকে বাঁচাতে পারেননি। ৬৩ বলে ২৬ রান করেন জাতীয় দলের প্রাক্তন এ অধিনায়ক।  এ ছাড়া আরাফাত সানি ও আবু হায়দার ১৫ করে রান স্কোর বোর্ডে যোগ করেন। শেষ ব্যাটসম্যান হিসেবে দলীয় ২৪৫ রানে আউট হন মোহাম্মদ শহীদ (৪)।
দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে ৯৪ রানের উদ্বোধনী জুটি পায় ঢাকা মেট্রো। শামসুর রহমান শুভ ও সাদমান ভালো সূচনা এনে দেন। প্রথম ইনিংসে ১ রানের জন্য হাফ সেঞ্চুরি মিস করা হাফ শামসুর দ্বিতীয় ইনিংসেও একই পথে হাঁটেন। ৪৪ রানে শেষ তার ইনিংস। এরপর দিন শেষ পর্যন্ত রানের চাকা এগিয়ে নেন সাদমান ইসলাম ও আসিফ আহমেদ। সাদমান ৬৫ ও আসিফ ২১ রানে অপরাজিত আছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ