ঢাকা, বুধবার 5 October 2016 ২০ আশ্বিন ১৪২৩, ৩ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

খুলনায় আমেরিকান কর্নারে জার্নালিজম ক্লাবের ‘মেম্বারশিপ এ্যাওয়ার্ড’ প্রদান

খুলনা অফিস : নর্দান ইউনির্ভাসিটি অব বিজনেস এন্ড টেকনোলজির ক্যাম্পাসের আমেরিকান কর্নারে জার্নালিজম ক্লাবের ‘মেম্বারশিপ এ্যাওয়ার্ড’ প্রদান করা হয়েছে। বুধবার দুপুর ১২টায় এ এ্যাওয়ার্ড প্রদান করা।
সভায় সভাপতিত্ব করেন ইউএস স্টেট এ্যালামনাই খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ফারুক আহমেদ। সভায় গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনির্ভাসিটি অব বিজিনেস এন্ড টেকনোলজির রেজিস্টার ইনচার্জ প্রফেসর মো. ইব্রাহিম, খুলনা প্রেস ক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজা, মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন খুলনার সভাপতি মো. আনিসুজ্জামান, খুলনা সাংবাদিক ইউনয়নের সভাপতি এস,এম জাহিদ হোগেণ। অপর ইউএস স্টেট এ্যালামনাই সাংবাদিক আবু হেনা মোস্তফা জামাল পপলুর সঞ্চালনায় সভায় সিনিয়র সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি মকবুল হোগেণ মিন্ট,ু সাবেক সাধারণ সম্পাদক মো. সাহেব আলী, সুবীর কুমার রায় ও শেখ দিদারুল আলাম, এনটিভির ব্যুরো প্রধান মো. আবু তৈয়েব, দৈনিক নয়া দিগন্তের ব্যুরো প্রধান মো. এরশাদ আলী, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার রাশিদুল ইসলাম, দৈনিক পূর্বাঞ্চলের সিনিয়র রিপোর্টার এইচএম আলাউদ্দিন, দৈনিক ইত্তেফাকের ব্যুরো প্রধান এনামুল হক প্রমুখ।
সভায় আগামী বছরের জন্য জার্নালিজম ক্লাবের কর্ম পরিকল্পনা গ্রহণ করা হয়। সভায় বলা হয় জার্নালিজম ক্লাব খুলনায় কর্মরত সকল সাংবাদিকদের জন্য উন্মুক্ত। এ ক্লাব সাংবাদিকদের পেশাগত দক্ষতা ও পেশার মান উন্নয়নে কাজ করছে। ক্লাবের লাইব্রেরি এবং অন্যান্য সেবা গ্রহণের জন্য সভায় সদস্যদের প্রতি আহবান জানানো হয়। সভায় সক্রিয় সদস্যদের মাঝে ‘মেম্বারশিপ এ্যাওয়ার্ড’ ক্রেস্ট প্রদান করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ