ঢাকা, বুধবার 5 October 2016 ২০ আশ্বিন ১৪২৩, ৩ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

নেত্রকোনার খবর

নেত্রকোনা সংবাদদাতা : নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের ডাউকী নামক এলাকায় সড়কের পাশ থেকে গত বুধবার ফজলুল হক (৪৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পিতার নাম আব্দুস সালাম। তার বাড়ী ভরা রামপুর গ্রামে।
কেন্দুয়া থানার ওসি অভিরঞ্জন দেব জানান, স্থানীয় লোকজন গত বুধবার সকাল ১০টার দিকে রেন্ট্রিতলা-সান্দিকোনা সড়কের ডাউকি এলাকায় সড়কের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে  লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।  তিনি আরো জানান, মৃত ফজলুল হক মৃগী রোগী ছিলেন।
এডভোকেসী সভা
“মান সম্মত প্রাথমিক শিক্ষা, প্রয়োজন আনন্দঘন পরিবেশ” এই শ্লোগানকে সামনে রেখে ঢাকা আহ্ছানিয়া মিশন ইউনিক-২ প্রকল্পের উদ্যোগে গত মঙ্গলবার নেত্রকোনা সদর উপজেলা হল রুমে এক এডভোকেসী সভা অনুষ্ঠিত হয়।
ঢাকা আহ্ছানিয়া মিশন ইউনিক-২ প্রকল্প ময়মনসিংহের আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ সেলিম উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ মোস্তারী কাদেরী।
অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন শিক্ষাবিদ অধ্যাপক মতিন্দ্র সরকার। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নেত্রকোণা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল খালেক তালুকদার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হোসাইন মোহাম্মদ ফারুকসহ অন্যান্যরা। 
প্রতিবাদ সমাবেশ
নেত্রকোনায় সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং হামলার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মোহনগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে গত বুধবার দুপুরে স্থানীয় আলী উসমান শিশুপার্কের সামনের সড়কে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সহ-সভাপতি আলতাব হোসেন, প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক রইস মনরম, সিনিয়র সাংবাদিক মেহেদী ইকবাল দোলন, মাসুম আহমেদ, শফিকুল ইসলাম, সালেহ্ আহমেদ, রিপন কুমার বণিক প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ