ঢাকা, বুধবার 5 October 2016 ২০ আশ্বিন ১৪২৩, ৩ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

রূপগঞ্জ প্রেস ক্লাবে ২ দিনব্যাপী জমকালো ঈদ পুনর্মিলনী

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিকদের জমকালো ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। দুই দিনব্যপী তারাব পৌরসভার রূপসী এলাকার হাবিব কনভেনশন সেন্টারে এ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানকে আরো প্রাণবন্ত করতে মোচ-ভাত নামে একটি অনুষ্ঠান ও নাটিকার আয়োজন করা হয়। এছাড়াও কবিতা আবৃতি, ছড়া, কৌতুক, ফল উৎসব, যাদু প্রদর্শনসহ সাংস্কৃতিক অনুষ্ঠানে সাংবাদিকরা অংশ গ্রহণ করেন। গত সোমবার সকাল থেকে শুরু হয়ে মঙ্গলবার দুপুরে শেষ মুহূর্তে র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তী করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন, রূপগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি, কলামিষ্ট ও গবেষক লায়ন মীর অব্দুল আলীম (জনকন্ঠ)। বিশেষ অতিথি ছিলেন,রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন, পল্লী বিদ্যুতের তারাবা জোনাল অফিসের ডিজিএম শাহজাহান ফকির, সোনারগাও ইউনির্ভাসিটির পরিচালক শামিম মাহবুব, মহসিন ভূঁইয়া প্রমুখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ প্রেসক্লাবের উপদেষ্টা মন্ডলীর সদস্য আলম হোসেন( সংবাদ), সহ-সভাপতি মকবুল হোসেন (মাইটিভি), আবুল কালাম শাকিল (এনটিভি), এ হাই মিলন (যুগান্তর), সাত্তার আলী সোহেল (রূপকন্ঠ), সাধারণ সম্পাদক খলিল সিকদার (ইনকিলাব), জিএম শহিদ (সকালের খবর), আশিকুর রহমান হান্নান (জিটিভি), এসএম শাহাদাত (কালের কন্ঠ), জাহঙ্গীর আলম হানিফ (বাংলাদেশ প্রতিদিন), আরিফ হাসান আরব, জিয়াউর রাশেদ (সমকাল)সহ প্রেস ক্লাবের সকল সদস্য।
মাদক ব্যবসায়ী গ্রেফতার
নারায়ণগঞ্জের রূপগঞ্জে আবুল বাশার নামে (২২) এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের দড়িকান্দি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতাকৃত আবুল বাশার দড়িকান্দি এলাকার রজব আলীর ছেলে।
রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রিপন খান জানান, আবুল বাশার মুড়াপাড়া ইউনিয়নের দড়িকান্দিসহ আশ-পাশের এলাকা গুলোতে ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদক দ্রব্য বিক্রি করে আসছে বলে পুলিশের কাছে তথ্য ছিল। মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫বোতল ফেনসিডিলসহ আবুল বাশারকে গ্রেফতার করে পুলিশ। আবুল বাশারের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃতকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।
দম্পতিকে কুপিয়ে জখম
নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন ছামাদ ও সুফিয়া বেগম নামে এক দম্পতিকে কুপিয়ে জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাতে উপজেলার ভোলাব ইউনিয়নের চরিতালুক এলাকায় এ ঘটনা ঘটে।
আহতের ভাই এম এ কবির জানান, একই এলাকার বশিরুল মোল্লার সঙ্গে এম এ কবির ও ভাই ছামাদের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এর জের ধরেই রাতে প্রতিপক্ষ্য বশিরুল মোল্লা, শরিফ মোল্লা, আরিফ মোল্লা, বরকত মোল্লা, জামাল হোসেন দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে ছামাদের বাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করে। ছামাদ গালিগালাজের প্রতিবাদ করলে বশীরুল মোল্লাসহ তার লোকজন ছামাদকে দা দিয়ে কুপিয়ে জখম করে। এসময় ছামাদের স্ত্রী সুফিয়া বেগম বাচাঁতে এগিয়ে আসলে বশিরুল মোল্লা ও তার লোকজন তাকেও কুপিয়ে জখম করে। এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে কথা বলা হলে তারা ব্যাপারটি অস্বীকার করেছেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্তদের বিরুদ্ধে তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ