ঢাকা, বুধবার 5 October 2016 ২০ আশ্বিন ১৪২৩, ৩ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

পাবনায় বোমার আঘাতে শাশুড়ি নিহত ॥ ছেলের বৌ আহত

পাবনা সংবাদদাতা : পাবনা সদর উপজেলার চরবলরামপুর গ্রামে বোমা বিস্ফোরণে এক বৃদ্ধ মহিলা নিহত ও তার  ছেলের বউ আহত হয়েছে। নিহতের নাম মাহিরন বেগম (৭৫)। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আহতের নাম রেশমা খাতুন (৩০)। মঙ্গলবার  ভোর ৫ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মাহিরন বেগম চর বলরামপুর গ্রামের তাজু প্রামানিকের স্ত্রী এবং রেশমা খাতুন তার ছেলে আজিবর প্রামানিকের স্ত্রী।
আহত রেশমা খাতুনের স্বামী আজিবর জানান, দুর্বৃত্তদের ছোড়া বোমার আঘাতে তার মায়ের মৃত্যু এবং স্ত্রী আহত হয়েছেন। সকাল সাড়ে ৫টার দিকে তারা নামায পড়ার জন্য ওঠে। এ সময় দুর্বৃত্তরা বাইরে থেকে বোমা ছুড়ে মারে।  বোমাটি বিস্ফোরিত হয়ে তার মা ও স্ত্রী আহত হন। গুরুতর আহত অবস্থায় তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সকাল সাড়ে ৯টার দিকে মা মারা যান।
অপরদিকে স্থানীয় বাসিন্দারা জানান, ঘরের চাতালে ঐ বোমা রাখা ছিলো। সকালে মাঠের কাজের জন্য কৃষকের কাজের সামগ্রী নামাতে গিয়ে অসাবধানতা বশত বোমাটি ঘরের মেঝোতে পড়ে যায়। এসময় বিস্ফোরণে এই দুর্ঘটনা ঘটে। তবে দায়িত্বশীল কোন সূত্র এই তথ্যটি নিশ্চিত করেনি।
পাবনা সদর সার্কেলের এএসপি শেখ সেলিম জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে এসেছেন। তবে কিভাবে বোমা বিস্ফোরণ হয়েছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ