ঢাকা, রোববার 18 November 2018, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

ঠাকুরগাঁওয়ে আগুনে পুড়ে একই পরিবারের ৪ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সৃষ্ট অগ্নিকাণ্ডের ঘটনায় একই পরিবারের চারজন অগ্নিদগ্ধ হয়ে মারা গেছে।এ ঘটনায় দগ্ধ হয়েছেন আরও একজন।

আজ মঙ্গলবার ভোর ৫টায় উপজেলার জনগাঁও গ্রামে  এ দর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-কেয়া রানী, স্বর্না রানী, নির্ণয় ও নাইস। এ ঘটনায় দগ্ধ পুলিশ সদস্য খরেশ চন্দ্রকে (৪৫) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা জানান, খরেশ চন্দ্রের বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে। এ সময় ঘরের ভেতরে থাকা মোটরসাইকেলের তেল ভর্তি ট্যাংকে আগুন লেগে বিস্ফোরণ ঘটে। পাশের ঘরে রাখা পাটে আগুন লেগে এর তীব্রতা বেড়ে যায়। এতে ঘরে ঘুমিয়ে থাকা পরিবারের পাঁচ সদস্যের মধ্যে গৃহকর্তা খরেশের স্ত্রী কেয়া রানী (৩৮) ও তার শ্যালিকা সন্ধ্যা রাণী (২২) দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। পরে আহত খরেশের শিশুকন্যা নাইস (১৩) এবং পুত্র নির্ণয়কে (৮) রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর মারা যায়। খরেশকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পীরগঞ্জ থানার ওসি আমিরুজ্জামান জানান, খরেশ চন্দ্র পেশায় ট্রাফিক পুলিশ। তিনি দিনাজপুরে কর্মরত ছিলেন। পূজার ছুটিতে তিনি গ্রামের বাড়িতে আসেন।

খবর পেয়ে ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ