শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
Online Edition

ভাঙ্গায় বাস-নসিমন সংঘর্ষে দুই পাট ব্যবসায়ী নিহত ॥ আহত ২

ফরিদপুর অফিস : জেলার ভাঙ্গা বিশ্বরোড মোড় এলাকায় বাসের সাথে পাট বোঝাই একটি নসিমনের সংঘর্ষে ২জন ঘটনাস্থলেই নিহত হয়।

আজ বুধবার সকাল ৯টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গা বিশ্বরোড মোড় এলাকায় ফরিদপুর থেকে মাদারীপুরগামী বাসের সাথে পাট বোঝাই একটি নসিমনের সংঘর্ষে নসিমনের দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। এই ঘটনায় আহত হয় আরও ২ জন। আহতের মধ্যে ১ জনকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং অপর ১ জনকে আশংকাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

নিহতরা হলেন একই উপজেলার ঘারুয়া ইউনিয়নের শরীফাবাদ গ্রামের ফটিক চন্দ্র মালো, (৪৩) ও একই ইউনিয়নের খারদিয়া গ্রামের কায়সার খলিফা (৫৮)। আহত ২ জন হচ্ছে সন্তোস পাল(৬০) এবং মনির হোসেন (৩৩)। 

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি এজাজুল ইসলাম জানান, নিহতরা ভাঙ্গার মালিগ্রাম হাট থেকে পাট কিনে নসিমন যোগে স্থানীয় বাবলা তলা বাজারে যাওয়ার পথে ভাঙ্গা বাস স্ট্যান্ড এলাকায় আসলে ফরিদপুর থেকে মাদারীপুর গামী এলিনা এন্টারপ্রাইজ (ফরিদপুর-জ-০৪-০০০৩) নামে বাসটি নসিমনটিকে ধাক্কা দিলে এর উপরে থাকা ৪ ব্যবসায়ী ছিটকে রাস্তার উপরে পরে যায়।

স্থানীয় লোকজন ও ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ নিহত ও আহতদের উদ্ধার করে নিয়ে আসে। ঘাতক বাসের চালক পালিয়ে গেলেও বাসটি আটক করে হাইওয়ে থানায় নিয়ে আসা হয়। খবর পেয়ে নিহতের আত্বীয় স্বজনরা ভাঙ্গা হাইওয়ে থানায় এসে পৌঁছালে তাদের আহাজারীতে হৃদয়বিদারক পরিবেশের সৃষ্টি হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ