ঢাকা, শনিবার 22 October 2016 ৭ কার্তিক ১৪২৩, ২০ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

তা’মীরুল মিল্লাত মাদরাসায় বার্ষিক পুরস্কার বিতরণী ও দোয়া অনুষ্ঠান

জাতীয় পর্যায়ে একাধিকবার পুরস্কারপ্রাপ্ত দেশ সেরা ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসা, ঢাকায় ইবতেদায়ী সমাপনী ও জেডিসি পরীক্ষার্থীদের জন্য দু‘য়া ও বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান গত বুধবার সম্পন্ন হয়েছে। পুঁথিগত ও প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের সৃজনশীলতা ও বহুমাত্রিক দক্ষতা বৃদ্ধির জন্য বিভিন্ন ধরনের মোট ১৯টি ইভেন্টে প্রতিযোগিতায় পুরস্কার প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। মাদরাসার সাংস্কৃতিক বিভাগের আহ্বায়ক, প্রধান মুহাদ্দিস আ. ন. ম হেলাল উদ্দিনের সঞ্চালনায় এবং গভর্ণিং বোডির সভাপতি ড. কাজী মোহাম্মাদ ইউসুফ আলীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা যাইনুল আবেদীন। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি তার বক্তব্যে মাদরাসার গৌরবোজ্জল ঐতিহ্যের কথা স্মরণ করিয়ে দিয়ে ভালো রেজাল্টের সাথে সাথে শিক্ষার্থীদেরকে সহপাঠ্যক্রমিক বিষয়গুলোতে অংশগ্রহণের মাধ্যমে সৎ, যোগ্য ও দেশপ্রেমিক নাগরিক হিসাবে গড়ে তোলার আহবান জানান।

সভাপতি ড. কাজী মুহাম্মাদ ইউসুফ আলী তার বক্তব্যে বর্তমান সময়ের আলোচিত বিষয় ছাত্রী নির্যাতন, সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও মাদকতা প্রতিরোধে শিক্ষার্থীদের সচেতনতাবৃদ্ধি এবং করণীয় বিষয়ে দিক নির্দেশনা দেন। ছাত্রদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ছাত্র প্রতিনিধি মো. শাহিন হোসাইন। আরো উপস্থিত ছিলেন মাদরাসার মুতাওয়াল্লি হাফেজ মোহাম্মাদ আলাউদ্দীন ও উপাধ্যক্ষ ড. মুহাম্মাদ আবু ইউছুফ খান।

ছাত্র ও শিক্ষক ও বিপুল সুধীবৃন্দের উপস্থিতিতে এ অনুষ্ঠান শেষে অধ্যক্ষের পরিচালনায় পরীক্ষার্থীদের জন্য বিশেষ দু‘য়া-মুনাজাত করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ