ঢাকা, মঙ্গলবার 25 October 2016 ১০ কার্তিক ১৪২৩, ২৩ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

ওয়ান অব দ্য বেস্ট ম্যাচ -মুশফিক

চট্টগ্রাম অফিস : ২২ রানে চট্টগ্রাম টেস্টে ইংল্যান্ডের কাছে হেরেছে দল। তারপরও ম্যাচটাকে টেস্ট জীবনে ওয়ান অব দ্য বেস্ট ম্যাচ হিসেবেই দেখছেন বাংলাদেশ টেস্ট দলনায়ক মুশফিকুর রহিম। কারণও ব্যাখ্যা করলেন। খেলা শেষে সংবাদ সম্মেলনে মুশফিক বলেন, পনের মাস পর বাংলাদেশ টেস্ট ম্যাচ খেলেছে। অন্যদিকে ইংল্যান্ড নিয়মিতই খেলছে। কেউ ভাবেনাই এতদিন পর  বাংলাদেশ এমন ভালো খেলতে পারবে। চারদিন পুরাটাই খেলবে। বাংলাদেশের বোলাররা অসাধারণ বোলিং করেছে। ব্যাটিংয়েও কয়েকজন ভালো করেছে।
ম্যাচটাতে দলের পারফর্ম্যান্সে রিয়েলি হ্যাপি জানিয়ে মুশফিক বলেন, হারায় হয়তবা কিছুটা খারাপ লাগছে। তবে আমাদের খেলোয়াড়রা এখন অনেক ম্যাচিউড। এ ম্যাচের ভুলগুলো সামনের টেস্টে ভালো খেলতে সহযোগিতা করবে।
টেস্টে যত বেশি খেলা যাবে তত বেশি শেখা যাবে ও পারফর্ম ভালো হবে বলে মন্তব্য করে মুশফিক বলেন, আমি এরমধ্যে ৪৯ টি টেস্ট খেলেছি। কিন্তু টেস্ট সিরিজগুলোর মাঝখানে এত ব্যবধান থাকে যে প্রতিটি টেস্ট সিরিজে মনে হয় এ বুঝি ডেব্যু হলো।
সামনের বছর সাত আটটা টেস্ট আছে জানিয়ে মুশফিক বলেন, এসময়টাতে আশা করি আমরা ভালো করতে পারবো। সরাসরি না বললেও রিভিউয়ের ক্ষেত্রে ভাগ্য পাশে ছিল না উল্লেখ করে মুশফিক বলেন, রিভিউ সিস্টেম একটু এদিক ওদিক হলে ফলাফল অন্যরকম হতে পারতো।

অনলাইন আপডেট

আর্কাইভ