ঢাকা, মঙ্গলবার 25 October 2016 ১০ কার্তিক ১৪২৩, ২৩ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

বিস্তারিত কর্মসূচির মধ্যদিয়ে আবুল কাশেম পাঠানের ২২তম শাহাদাৎ বার্ষিকী পালিত

খুলনা অফিস : খুলনা সরকারি বি.এল কলেজ ছাত্র সংসদের নির্বাচিত এজিএস ও ছাত্রশিবিরের সরকারি বিএল কলেজ শাখার সভাপতি শহীদ আবুল কাশেম পাঠান এর ২২তম শাহাদাৎবার্ষিকী বিস্তারিত কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে। এ উপলক্ষে ছাত্রশিবির বি এল কলেজ শাখার উদ্যোগে রোববার সকাল ১০টায় স্থানীয় এক মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

ক্যাম্পাস সভাপতি মোশাররফ আল আনসারির সভাপতিত্বে ও সেক্রেটারি সাঈদী হাসানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কলেজ কার্যক্রম সম্পাদক মারুফুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কার্যকারি পরিষদ সদস্য ও মহানগরী সভাপতি তারিকুর রহমান তারেক। উপস্থিত ছিলেন কাজী সুজন, আবু নাঈম, আকতার হোসেন, শফিকুল ইসলাম মিন্টু, জাহাঙ্গীর হোসেন, মফিজুল ইসলাম প্রমুখ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শহীদেরা আমাদের প্রেরণার উৎস। তাদের রেখে যাওয়া কাজকে বাস্তবায়নের লক্ষ্যে বি.এল কলেজের ছাত্র-ছাত্রীদের মাঝে ব্যাপক দাওয়াতী কাজ ও ছাত্রকল্যাণমূলক কাজের মধ্যদিয়ে শহীদের সাথীরা যে পথ অতিক্রম করছে আগামী দিনে এই কাজকে আরও বৃদ্ধির আহ্বান জানান। এ ছাড়াও মহানগরীর প্রতিটি ক্যাম্পাস ও আবাসিক ওয়ার্ডে ওয়ার্ডে কুরআনখানি, শহীদদের কবর জিয়ারত দোয়া অনুষ্ঠান ও শহীদ পরিবারের সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাৎ করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ