ঢাকা, বুধবার 26 October 2016 ১১ কার্তিক ১৪২৩, ২৪ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

ফেনী নদী থেকে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

ছাগলনাইয়া সংবাদদাতা: নিখোঁজ হওয়ার ৪দিন পর ফেনী নদীর ছাগলনাইয়া উপজেলার জয়পুর অংশ থেকে ভাসমান অবস্থায় গত শনিবার রাতে প্রবাসীর স্ত্রী আকলিমা আক্তার পারভীন (৩০) এর লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের দক্ষিণ ছয়ঘরিয়া গ্রামের ওমান প্রবাসী সফি আহম্মদের স্ত্রী এক সন্তানের জননী আকলিমা আক্তার পারভীন গত ১৯ অক্টোবর বিকেলে তার অসুস্থ মাতা হোসনেয়ারা বেগমের জন্য ওষুধ আনতে পার্শ্ববর্তী মিরেশ্বরাই উপজেলার করের হাটের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হন।
অনেক খোঁজাখুঁজি করে না  পেয়ে নিহত আকলিমা আক্তার পারভীনের ভাই সাইফুল ইসলাম ও ফুফাত দেবর ওসমান গণি ছাগলনাইয়া থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। শনিবার রাত ৯টায় স্থানীয় লোকজন ফেনী নদীর জয়পুর এলাকায় ভাসমান লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতাল মর্গে পাঠায়।
সুরতহাল রিপোর্ট প্রস্তুতকারী এস.আই পায়েল হোসেন বলেন, লাশটি পচন ধরায় প্রাথমিকভাবে মৃত্যুর কারণ জানা যায়নি। ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদ খান চৌধুরী জানান, এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহত গৃহবধূ আকলিমা আক্তার পারভীনের ৪ বছর বয়সী সাদিয়া আফরিন নামের একটি কন্যা রয়েছে। আকলিমা আক্তার মিরেশ্বরাই উপজেলার করেরহাট ইউনিয়নের অলিনগর গ্রামের শেখ আহাম্মদের কন্যা।

অনলাইন আপডেট

আর্কাইভ