ঢাকা, বৃহস্পতিবার 27 October 2016 ১২ কার্তিক ১৪২৩, ২৫ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

আগৈলঝাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টা

আগৈলঝাড়া (বরিশাল) সংবাদদাতা : বরিশালের আগৈলঝাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা প্রত্যাহারের জন্য চাপ দিচ্ছে স্থানীয় প্রভাবশালীরা। মামলা করে গৃহবধূ নিরাপত্তাহীনতায় ভুগছে। গৃহবধূর অভিযোগ ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউনিয়নের নাঘিরপাড় গ্রামের পরিমল ঘরামী ঢাকায় বেসরকারি একটি প্রতিষ্ঠানে চাকরি করেন। বাড়িতে তার স্ত্রী পুষ্প বিশ্বাস ও দুই সন্তান বসবাস করছেন।
পরিমল বাড়িতে না থাকার সুবাধে একই বাড়ির মৃত লাল মোহন ঘরামীর ছেলে বিধান ঘরামী প্রায়ই তাকে কু-প্রস্তাব দিতো। এতে ওই গৃহবধূ সারা না দেয়ায় গত রোববার দুপুরে ঘরে একা পেয়ে বিধান তাকে ধর্ষণের চেষ্টা করে। তার চিতৎকারে পাশের ঘরের বিবেক ঘরামীর স্ত্রী উষা রানী এসে তাকে উদ্ধার করে।
রোববার রাতে ওই পুষ্প বিশ্বাস বাদী হয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করেন। ওই মামলার আসামী বিধান ঘরামীকে রাতেই পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতকে গত সোমবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।
মামলা প্রত্যাহারের জন্য ওই গৃহবধূকে স্থানীয় প্রভাবশালীরা চাপ দিচ্ছে বলে অভিযোগ করেন। নিরাপত্তার জন্য গৃহবধূ স্বামীর বাড়ি থেকে সন্তান নিয়ে বর্তমানে কারফা গ্রামে আত্মগোপনে রয়েছে বলে জানা গেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ