ঢাকা, বৃহস্পতিবার 27 October 2016 ১২ কার্তিক ১৪২৩, ২৫ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

সৈয়দপুরে ১৬ মাদকসেবীর সাজা

সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা : নীলফামারীর সৈয়দপুরে বিভিন্নস্থানে সোমবার সকালে অভিযান চালিয়ে মোট ১৮ জনকে আটক করেছে পুলিশ।
এর মধ্যে গাঁজা ও হেরোইনসহ মাদকসেবী ১৬ জন ও মামলায় ওয়ারেন্টভুক্ত আসামী ২ জন রয়েছে। মাদকসেবীদের পরে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়।
শহরের বিভিন্নস্থানে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ অভিযান চালায়।
এ সময় গাঁজা, হেরোইন ও অন্যান্য মাদকসেবনের অপরাধে ১৬ জনকে আটক করা হয়। এরা হচ্ছেন- শহরের মুন্সিপাড়া কামালের ছেলে আরমান (৩৮), একই এলাকার মনতাজের ছেলে আকবর (২৭), পুরাতন বাবুপাড়ার মাসুদের ছেলে সুজন (২৪), পুরাতন বাবুপাড়ার জাহাঙ্গীরের ছেলে আহাদ (২২), ইসলামবাগ এলাকার আকবরের ছেলে সনু (২৫), নতুন বাবুপাড়ার ঈশানের ছেলে রাজু (২৬), নওগাঁর বদলগাছির জমিরের ছেলে জিল্লুর (২৬), পার্বতীপুরের সাবান আলীর ছেলে বাবর (৩০), উপজেলার বোতলাগাড়ীর ফয়মুদ্দিনের ছেলে সামাদ (৩০), ইসলামবাগের আকবর আলীর ছেলে মনু (২৫), অফিসার্স কলোনীর ইশা মামুদের ছেলে রাজু আহমেদ (২৮), পশ্চিম পাটোয়ারীপাড়ার ইলিয়াছের ছেলে লালবাবু (৩০), কামারপুকুরের আজিজুলের ছেলে মমিনুল (২৬)।
আটককতৃদের দুপুরে ভ্রাম্যমাণ আদালতে পাঠানো হলে আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার আবু ছালেহ মো. মুসা জঙ্গী প্রত্যেকের ১ হাজার টাকা করে জরিমানা করেন।
অপরদিকে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের বেলপুকুর গ্রাম থেকে জসিম উদ্দিনের ছেলে ময়েজ উদ্দিন (২৮) ও একই এলাকার হরিয়াপাড়ার হাকিমের স্ত্রী মর্জিয়া (৩২) মামলায় পলাতক থাকায় আটক করে কারাগারে পাঠানো হয়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

অনলাইন আপডেট

আর্কাইভ