ঢাকা, বৃহস্পতিবার 27 October 2016 ১২ কার্তিক ১৪২৩, ২৫ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

আ’লীগ-ছাত্রলীগ সন্ত্রাসীদের গ্রেফতার দাবি ওয়ার্কার্স পার্টির

স্টাফ রিপোর্টার : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির শীর্ষ নেতারা হামলাকারী আওয়ামী লীগ ও ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবি করেছেন। অবৈধ জুয়া ও প্রতারণার ব্যবসা বন্ধে নেতৃত্ব দেয়ায় ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও নড়াইল জেলা সাধারণ সম্পাদক এডভোকেট নজরুল ইসলামের উপর হামলা চালিয়েছে এ গণশত্রুরাই।
গতকাল বুধবার সরকারের শরীক দল ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন ও সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এক যুক্ত বিবৃতিতে পার্টির নড়াইল জেলা সাধারণ সম্পাদকের উপর সন্ত্রাসী হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তাদের গ্রেফতার ও বিচার দাবি করেছেন।
বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, নড়াইল জেলায় লটারি ও র‌্যাফেল ড্র’র নামে অবৈধ জুয়া ও প্রতারণার ব্যবসা করে আসছিল একটি চক্র। এর বিরুদ্ধে জনগণকে সঙ্গে নিয়ে ওয়ার্কার্স পার্টি প্রতিরোধ আন্দোলন গড়ে তুলে ওই জুয়া ও প্রতারণা ব্যবসা বন্ধ করে দিয়েছে। ফলে প্রশাসনের ছত্রছায়ায় স্থানীয় চক্রের লাখ লাখ টাকার অবৈধ উপার্জনের পথ বন্ধ হয়ে যায়। এ কারণেই তারা কমরেড নজরুল ইসলামসহ ওই আন্দোলনের নেতাদের গত কয়েকদিন ধরে হত্যার হুমকি দিয়ে আসছিলো। এরই ধারাবাহিকতায় গত ২৫ অক্টোবর সন্ধ্যায় নড়াইলের রূপগঞ্জ বাজারে ওই সন্ত্রাসী গোষ্ঠী নজরুল ইসলামকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়।
এদিকে, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও নড়াইল জেলা সাধারণ সম্পাদক কমরেড নজরুল ইসলামকে হত্যাচেষ্টা ও হামলার প্রতিবাদে আগামী ২৯ অক্টোবর সারা দেশের জেলা পর্যায়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হবে। পার্টির সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এ বিক্ষোভ কর্মসূচি পালন করতে সারা দেশের সব জেলা কমিটির প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ