ঢাকা, রোববার 18 November 2018, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

নতুন নোকিয়া ২১৬ ডুয়েল সিমে বিনোদন উপভোগ করার বাড়তি সুবিধা

অনলাইন ডেস্ক: এমএমডিএস আজ তাদের নতুন ফিচার ফোন নোকিয়া ২১৬ ডুয়েল সিম এর উদ্ভদন করল, নতুন এই ফিচার ফোনটি আপনাকে দিচ্ছে নতুন সব অ্যাপস ও গেমস এর মাধ্যমে বিনোদন উপভোগ করার সুবিধা । এছাড়াও দিনে ও রাতে সেলফি তোলা ও শেয়ার করার জন্য এটি পরিপুর্ণ একটি ফোন। নোকিয়া ২১৬ ডুয়েল সিম বাংলাদেশের বাজারে সহজলভ্য হবে ২৭ই অক্টোবর ২০১৬ হতে এবং এর বাজার মূল্য হবে ২,৯৯০টাকা।  

এলইডি ফ্ল্যাশ সহ দুটি ক্যামেরা ও ইন্টারনেট ব্যাবহারযোগ্য নোকিয়া ২১৬ ডুয়েল সিম ফিচার ফোনটি বিশেষ মুহুর্তের ছবি তোলা ও শেয়ার করার জন্য খুবই উপযোগী। আপনি অপেরা মোবাইল স্টোরে সব অ্যাপ ও গেমস খুজে পাবেন। 

বিনোদন এবং গান শোনার জন্য নোকিয়া ২১৬ ডুয়েল সিম ফোনে আছে এফএম রেডিও, এমপিথ্রি এবং ভিডিও প্লেয়ার এবং হেডসেটের জন্য আছে ব্লুটুথ অডিও সাপোর্ট। ফোনটি ২০০০টির মত কনটাক্ট ধারণ করতে পারে এবং ৩২জিবি পর্যন্ত মেমরি কার্ড সাপোর্ট করতে পারে। ফোনটির রেয়ার ক্যামেরার এলইডি ফ্ল্যাশ বিল্ট-ইন টর্চলাইটের চেয়েও দুইগুণ বেশি আলো সৃষ্টি করে যা প্রয়োজনের সময় দিগুণ আলো দিতে সক্ষম।

নোকিয়া ২১৬ ডুয়েল সিম ফোনটি কালো, ধূসর এবং নীল রঙে পাওয়া যাবে। ফোনটি খুবই সুন্দর এবং টেকসই পলিকার্বনেট সেল দিয়ে আবরিত এবং এর অতি দীর্ঘস্থায়ী ব্যাটারি আপানাকে দেবে আর বেশি সময় ধরে যুক্ত থাকার সুবিধা। 

“মাইক্রোসফট ফিচার ফোনগুলো হচ্ছে বেশ কিছু নির্ভরযোগ্য ফোনের একটি সমাহার যা তার ব্যাবহারকারীকে চলার পথে যুক্ত থাকা এবং আরও নতুন কিছু আবিষ্কার এবং অর্জন করার সার্মথ্য দেয়। ফোনগুলো দীর্ঘস্থায়ী, ব্যাবহারিক, সুন্দর ডিজাইন করা এবং আপনাকে অনেক কম মূল্যের  বিনিময়ে  অনেক বেশি সুযোগ সুবিধা দেয়।”  বললেন সান্দীপ গুপ্তা, জেনারেল ম্যানেজার, ইমার্জিং এশিয়া মার্কেট।  নোকিয়া ২১৬ ডুয়েল সিম ফোনটি আমাদের মাইক্রোসফট ফিচার ফোন পরিবারের নতুন সদস্য যেটা ব্যাবহারকারীকে সাশ্রয়ী মূল্যে যুক্ত থাকার পাশাপাশি তাদের বিনোদনের চাহিদার খোরাক মেটায়।

অনলাইন আপডেট

আর্কাইভ