ঢাকা, শুক্রবার 28 October 2016 ১৩ কার্তিক ১৪২৩, ২৬ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ কমিটির স্মারকলিপি প্রদান

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা: দিনাজপুরের ফুলবাড়ীতে ৪ দফা দাবীতে, উপজেলা নির্বাহী অফিসার এর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছেন, তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি ফুলবাড়ী শাখার নেতৃবৃন্দ।

গত রোববার তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির ফুলবাড়ী শাখার উদ্দোগ্যে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে এই স্মারকলিপি প্রদান করা হয়।

ফুলবাড়ী শাখার আহ্বায়ক সৈয়দ সাইফুর ইসলাম বলেন, ২০০৬ সালের ২৬ আগস্টের গণ-আন্দোলনের মুখে, তৎকালীন সরকারের জনগণের সাথে সম্পাদিত ৬ দফা চুক্তির পূর্ণ বাস্তবায়ন, অবিলম্বে ফুলবাড়ীর আন্দোলনের নেতৃবৃন্দের নামে করা মিথ্যা মামলা প্রত্যাহার, সুন্দরবন-রামপাল বিধবংসী কয়লা ভিক্তিক তাপ বিদ্যুৎকেন্দ্র প্রকল্প বাতিল ও জাতীয় কমিটির সদস্য সাচিব অধ্যাপক আনু মুহাম্মদের হুমকিদাতাকে গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবীতে এই স্মারকলিপি প্রদান করা হল। এ সময় তেল গ্রাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির ফুলবাড়ী শাখার সদস্য সচিব সাবেক পৌর কাউন্সিলর জয় প্রকাশ নারায়ণ, স্ব-কল্প সোসাইটির পরিচালক এম এ কাইয়ুম, মোঃ হামিদুল হক সঞ্জিব কুমার জিতু, মোঃ শফিকুল ইসলাম শিকদার, মোঃ মোশারফ হোসেন, কমল চক্রবর্তী, মোঃ সামিউল চৌধুরী, সাবেক ছাত্র নেতা মোতালেব হোসেন পাপ্পা, হিমেল মণ্ডল, মোঃ একরামুল হক সহ নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ