ঢাকা, শুক্রবার 28 October 2016 ১৩ কার্তিক ১৪২৩, ২৬ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

মকবুল আহমাদের ভাবমর্যাদা ক্ষুণ্ন করে মিথ্যা মামলায় জড়ানোর উদ্দেশ্যেই মিথ্যা অভিযোগ -অধ্যাপক মুজিব

কালের কণ্ঠ পত্রিকার ৩য় পৃষ্ঠায় গত ২৬ অক্টোবর প্রকাশিত একটি রিপোর্টে ফেনী জেলার দাগন ভূঞা উপজেলার খুশিপুর গ্রামের শহীদ মুক্তিযোদ্ধা আহসান উল্লাহর স্ত্রী ছালেহা বেগম বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদের বিরুদ্ধে যেসব ভিত্তিহীন মিথ্যা অভিযোগ উত্থাপন করেছেন তার তীব্র প্রতিবাদ জানিয়ে জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান বলেন, শহীদ মুক্তিযোদ্ধা আহসান উল্লাহর স্ত্রী ছালেহা বেগম জামায়াতের আমীর মকবুল আহমাদের বিরুদ্ধে তার স্বামীকে অপহরণ, খুন ও লাশ গুম করার যে অভিযোগ করেছেন তা সম্পূর্ণ ভিত্তিহীন মিথ্যা ও বানোয়াট। মকবুল আহমাদের ভাবমর্যাদা ক্ষুণ্ন করে তাকে মিথ্যা মামলায় জড়ানোর উদ্দেশ্যেই তিনি এ মিথ্যা অভিযোগ করেছেন। 

গতকাল বৃহস্পতিবার দেয়া বিবৃতিতে তিনি আরো বলেন, মকবুল আহমাদ ও তার ছোট ভাই খবির আহমাদের সাথে রাজাকার বাহিনীর কোন সংশ্লিষ্টতা ছিল না। কাজেই তাদের নির্দেশে কাউকে হত্যা করা বা হিন্দুদের বাড়িতে অগ্নিসংযোগ, ধর্ষণ, অপহরণের প্রশ্নই আসে না। 

তাদের বিরুদ্ধে ভিত্তিহীন মিথ্যা প্রচারণা চালানো থেকে বিরত থাকার জন্য তিনি দৈনিক কালের কণ্ঠ পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ