ঢাকা, শুক্রবার 28 October 2016 ১৩ কার্তিক ১৪২৩, ২৬ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

ডিমলায় জামায়াত আমীর গ্রেফতার

নীলফামারী সংবাদদাতা : নীলফামারীর ডিমলা উপজেলার সদর ইউনিয়নের জামায়াতে ইসলামীর আমীর আব্বাস আলীকে বুধবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার কৃত জামায়াত আমীর উপজেলার বাবুরহাট গ্রামের মৃত আবুল কাশেমের পুত্র।

ডিমলা থানার এস আই শাহাবুদ্দিন জানান নাশকতা সৃষ্টির আশংকায় ডিমলার সদর ইউনিয়নের জামায়াতের আমির আব্বাস আলীকে বাবুরহাটের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গতকাল বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। 

যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

যুবদলের ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে নীলফামারীতে। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার জেলা বিএনপি কার্যালয়ের সামনে থেকে এক বর্নাঢ্য র‌্যালী বের করে যুবদল। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা বিএনপি কার্যালয়ের সামনে সদর উপজেলা যুবদলের সভাপতি শফিকুল ইসলাম মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি জহুরুল আলম, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা রঞ্জু, সদর উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আল নোমান পারভেজ কল্লোল, জেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক এনামুল হক এনাম, যুবদল নেতা জাহাঙ্গীর আলম নান্টু প্রমুখ। 

শিক্ষানীতি বাতিলের দাবিতে বিক্ষোভ

জাতীয় শিক্ষানীতি ২০১০ বাতিল ও প্রস্তাবিত শিক্ষা আইন ২০১৬ এবং বিতর্কিত সিলেবাস বাতিলের দাবিতে নীলফামারীতে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশ নীলফামারী জেলা শাখা। 

গতকাল বৃহস্পতিবার জেলা কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে দলটির নের্তৃবৃন্দ জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ