ঢাকা, শুক্রবার 28 October 2016 ১৩ কার্তিক ১৪২৩, ২৬ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

কেরানীগঞ্জে সাংবাদিকের বাড়িতে চুরি

কেরানীগঞ্জ (ঢাকা) সংবাদদাতা : ঢাকার কেরানীগঞ্জের পূর্ব চড়াইল চেয়ারম্যান গলির অলি মোল্লার বাসার ৫ম তলার ফ্ল্যাটে দীর্ঘদিন যাবৎ স্বপরিবারে ভাড়া থাকেন দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার মো. রাশিম মোল্লাহ। বুধবার সন্ধ্যায় কেরাণীগঞ্জের চুনকুঠিয়া গ্রামে কাকার বাসায় অল্প সময়ের জন্য বেড়াতে গেলে তার ফ্ল্যাটে চুরি হয়। এ ঘটনার পর সাংবাদিক রাশিম মোল্লাহ গত বুধবার রাতেই ঢাকার কেরানীগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, কেরানীগঞ্জের পূর্ব চড়াইল চেয়ারম্যান গলির অলি মোল্লার বাসার ৫ম তলার ফ্ল্যাটে মো. রাশিম মোল্লাহ ভাড়ায় থাকেন। গত বুধবার সন্ধ্যায় কেরানীগঞ্জের চুনকুঠিয়া গ্রামে কাকার বাসায় অল্প সময়ের জন্য বেড়াতে গেলে এই সুযোগে খালি বাড়ি পেয়ে বাসার তালা ভেঙ্গে বিতরে প্রেবেশ করে আলমারির তালা ভেঙ্গে নগদ ১৮ হাজার টাকা এবং দেড় ভরি স্বর্ণ চুরি হয়। রাশিম মোল্লাহ বলেন, আমার বাসায় এর আগেও আরেক বার চুরির ঘটনা ঘটেছে। এমন কি বাসার নিচে থেকে মটর সাইকেলও চুরি হয়। এ বিষয়ে কেরাণীগঞ্জ মডেল থানার উপ-পরির্দশক সাইদুজ্জামান বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পুরস্কার বিতরণী

গতকাল বৃহস্পতিবার দক্ষিণ কেরানীগঞ্জ হাসনাবাদ হাউজিং এ প্রতিষ্ঠিত কসমোপলিটান ল্যাবরেটরি স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণী ২০১৬ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ডক্টর এস এম এ রাহীম। বিশেষ অতিথি ছিলেন উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সাবেক ডিন ড. মো. আমির হোসেন, এফবিসিসিআই সাবেক সদস্য লায়ন এম এ মান্নান, কসমোপলিটান ল্যাবর‌্যাটরি স্কুল এর ভাইস চেয়ারম্যান মো. সাইদুল ইসলাম, এছাড়া উপস্থিত ছিলেন জয়পাড়া বিশ্ববিদ্যালয় কলেজ দোহার এর সহকারী অধ্যাপক এ কে এম মূসা, বিশিষ্ট ব্যবসায়ী ও শুভাঢ্যা ইউপি পরিষদ মেম্বার মো. সেলিম আহম্মেদ। প্রধান বক্তা ছিলেন কসমোপলিটান ল্যাবর‌্যাটরি স্কুল অ্যান্ড কলেজ এর মেইন শাখার অধ্যক্ষ মো. আবুল কালাম আজাদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাসনাবাদ হাউজিং শাখার প্রধান শিক্ষক মোঃ মহিউদ্দিন। অনুষ্ঠানে ২০১৬ সালের জে এস সি ও পি এ সি এবং প্লে-১০ম শ্রেণীতে উত্তীর্ণ ১ম, ২য় ও ৩য় শ্রেণিতে কৃতকার্য ছাত্র ছাত্রীদের পুরস্কার প্রদান করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ