ঢাকা, শুক্রবার 28 October 2016 ১৩ কার্তিক ১৪২৩, ২৬ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

নেত্রকোনায় যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নেত্রকোনা সংবাদদাতা : জাতীয়তাবাদী যুবদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেত্রকোনা জেলা যুবদলের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটা হয়। 

সকাল ১০টায় বড় বাজার থেকে জেলা শহরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে ছোট বাজারস্থ দলীয় কার্যালয়ে এসে আলোচনা সভায় মিলিত হয়। জেলা যুবদলের আহ্বায়ক কেন্দ্রীয় কমিটির সদস্য মশিউর রহমান মশু’র সভাপতিত্বে সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোস্তফা মাসুদের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন রিপন, শওকত হাসান শুভ্র, আজিজুল হক, মাসুদ রানা চৌধুরী, আবু বক্কর, এস এম মুসা, কামরুল হক, নজরুল ইসলাম মিয়া, টুটন আহমেদ, তৌফিকুল ইসলাম উজ্জল, শফিকুল ইসলাম ঝুটন, সুমন মিয়া, রফিকুল ইসলাম মিয়া, ওমর ফারুক, আনোয়ার পারভেজ, শ্যামল ভৌমিক ও ইবলু শেখ প্রমুখ। পরে ৩৮ পাউন্ড ওজনের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

মিষ্টি বিতরণ

বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় কাউন্সিলে নেত্রকোনার কৃতি সন্তান মুক্তিযোদ্ধা আহমদ হোসেনকে তৃতীয় বারের মতো সাংগঠনিক সম্পাদক এবং অসীম কুমার উকিলকে সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক করায় আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে অভিনন্দন জানিয়ে গতকাল নেত্রকোনায় আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। নেত্রকোনা সরকারি কলেজের সাবেক জি এস জেলা যুবলীগ নেতা সোহেল-অর-রহমান খান শুভ্র-এর নেতৃত্বে মিছিলটি সাতপাই রেলক্রসিং বাজার থেকে বের হয়ে জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ছোট বাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মেদনী ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান খান নোমান, যুবলীগ নেতা আব্দুল ওয়াদুদ, ছাত্রলীগ নেতা ইমরান খান প্রমুখ। পরে দলীয় নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।  

আনন্দ মিছিল

ছাত্রনেতা ফরিদ হোসেন বাবুকে সভাপতি ও অনিক মাহবুব চৌধুরীকে সাধারণ সম্পাদক করে নেত্রকোনা জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা করায় নব-ঘোষিত কমিটিকে স্বাগত জানিয়ে গতকাল বৃহস্পতিবার কুরপাড় এলাকায় আনন্দ মিছিল করেছে ছাত্রদলের নেতাকর্মীরা।

সকাল ১১টার দিকে সদর উপজেলা পরিষদের সামনে থেকে আনন্দ মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে তিতাস গ্যাস অফিসের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন কলেজ ছাত্রদল নেতা আতিকুল ইসলাম ফারাস, জালাল উদ্দিন খান, রুবেল ফারাস, আলম বাঙ্গালী, আনোয়ার পাশা, মাহবুব ফারাস, সামছুল হক, সজল মিয়া ও রাজন মিয়া প্রমুখ। ছাত্রদলের নেতাদের প্রত্যাশা, নব-ঘোষিত কমিটির নেতৃত্বে ছাত্রদল আরো বেশি সু-সংগঠিত হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার মাধ্যমে গনতন্ত্র পুনরুদ্ধারে চলমান আন্দোলনকে আরো বেশি বেগবান করবেন।

অনলাইন আপডেট

আর্কাইভ