ঢাকা, শনিবার 29 October 2016 ১৪ কার্তিক ১৪২৩, ২৭ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

সোনারগাঁয়ে মাতৃত্ব ভাতা দেয়ার নামে ইউপি মহিলা সদস্যের বিরুদ্ধে অর্থ আদায়ের অভিযোগ

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে মাতৃত্ব ভাতার নাম রেজিষ্টারে অর্š‘ভুক্ত করে দেয়ার নাম করে দুস্থ মহিলাদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ উঠেছে পিরোজপুর ইউপির ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা সদস্য মমতাজ বেগমের বিরুদ্ধে। এ ঘটনায় গত রোববার উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু নাছের ভুঞার কাছে একটি লিখিত অভিযোগ করেছে ওই এলাকার ভূক্তভুগী ৫জন মহিলা।
ভুক্তভুগী মহিলারা অভিযোগে উল্লেখ করেন, পিরোজপুর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা সদস্য মমতাজ বেগম তার ইউনিয়নের রুবি আক্তার, রোকসানা আক্তার, সাফিয়া আক্তার, রেশমা আক্তারকে মাতৃত্ব ভাতা পাইয়ে দেবে এ শর্তে প্রত্যেকের কাছ থেকে ৩ হাজার করে টাকা নেয়। পরে ভুক্তভোগী মহিলারা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার অফিসে এসে জানতে পারে মাতৃত্ব ভাতা রেজিষ্টারে অর্ন্তভুক্ত করতে কোন টাকা লাগে না। পরে ভুক্তভোগী মহিলারা তাদের টাকা ফেরত চাইলে মহিলা সদস্য মমতাজ বেগম বিভিন্ন তালবাহানা শুরু করেন। পরে ওই মহিলারা তাদের টাকা ফেরত পাবার আশায় গত রবিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে মহিলা সদস্য মমতাজ বেগম জানান, আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু নাছের ভূঁঞা জানান, মহিলা সদস্যের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তার বিরুদ্ধে আনীত অভিযোগটি তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ