ঢাকা, শনিবার 29 October 2016 ১৪ কার্তিক ১৪২৩, ২৭ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

শিক্ষানীতি ও শিক্ষা আইন করে এ দেশ থেকে ইসলাম নিশ্চিহ্ন করা যাবে না -সর্বদলীয় ইসলামী ছাত্রঐক্য

শিক্ষানীতি ও শিক্ষা আইন করে এ দেশ থেকে ইসলাম নিশ্চিহ্ন করা যাবে না। দেশের ঈমানদার তওহীদি ছাত্র-জনতা যে কোন মূল্যে এই ইসলাম বিনাশী, নাস্তিক্যবাদী, হিন্দুত্ববাদী শিক্ষানীতি ও শিক্ষা আইন রুখে দেওয়ার জন্য প্রস্তুত রয়েছে ইনশাআল্লাহ। গতকাল বাদ জুমা বায়তুল মোকাররম উত্তর গেটে সর্বদলীয় ইসলামী ছাত্র ঐক্যের বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তারা এসব কথা বলেন।
বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি আবদুর রহীম সাঈদ এর সভাপতিত্বে ও খেলাফত ছাত্র আন্দোলনের সেক্রেটারী জেনারেল মোঃ নেয়ামতুল্লাহ এর পরিচালনায় বক্তব্য রাখেন সর্বদলীয় ইসলামী ছাত্র ঐক্যের মুখপাত্র মুহাম্মাদ খোরশেদ আলম, বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের কেন্দ্রীয় সভাপতি আবদুল্লাহ আল মাসউদ খান, বাংলাদেশ জমিয়তে তালাবায়ে আরাবিয়ার কেন্দ্রীয় সভাপতি আবদুল কাদির, ছাত্র ঐক্যের সমন্বয়কারী আবদুর রহমান, ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশের সেক্রেটারি জেনারেল মুহাম্মদ আবুল হাশিম, বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের মহাসচিব মুহাম্মাদ নুরুজ্জামান, ছাত্রঐক্যের অর্থ সম্পাদক মোঃ সাইদুর রহমান সানী, ইশা ছাত্র আন্দোলনের সাংগঠনিক সম্পাদক হাসিবুল ইসলাম, খেলাফত ছাত্র আন্দোলনের সহ-সভাপতি ইয়াসিন আরাফাত, ইসলামী ছাত্র খেলাফত এর কেন্দ্রীয় নেতা মোঃ তকদির হোসেন, ইসলামী ছাত্রসমাজের কেন্দ্রীয় সদস্য মাহমুদুল হাসানসহ প্রমুখ ছাত্র নেতৃবৃন্দ।
নেতৃবৃন্দ বলেন, সরকার শিক্ষানীতি ও শিক্ষা আইন করে এদেশের ঈমানদার মানুষকে বেঈমান বানানোর চক্রান্ত করছে। সেই সাথে মুসলিম ছাত্র-ছাত্রীদেরকে জোরপূর্বক তাদের ইচ্ছার বিরুদ্ধে পাঠ্যসূচি পড়ানো হচ্ছে। আমাদের পাঠ্যসূচিতে ছিল হযরত মোহাম্মাদ (সাঃ) এর জীবনী, হযরত ওমর (রাঃ) এর জীবনী, আবু বকর (রাঃ) জীবনী। ছিল যুগশ্রেষ্ঠ ইসলামিক লেখকদের কবিতা, প্রবন্ধ। কিন্তু সরকার কিছু নাস্তিক ও হিন্দুয়ানী ভাবধারার ব্যক্তিদের দিয়ে দেশের শিক্ষাব্যবস্থাকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। এ অবস্থায় দেশের ইসলামপ্রিয় তওহীদি ছাত্র-জনতা চুপ করে বসে থাকতে পারে না। ছাত্রঐক্যের নেতা-কর্মীরা নিজের জীবন দিয়ে হলেও এই ধর্মহীন শিক্ষানীতি, শিক্ষা আইন ও বিতর্কিত পাঠ্যসূচি সংশোধন করেই ছাড়বে ইনশাআল্লাহ। প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ