ঢাকা, শনিবার 29 October 2016 ১৪ কার্তিক ১৪২৩, ২৭ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

কালিহাতীতে পূর্ব-বিরোধের জেরে যুবক খুন

কালিহাতী (টাঙ্গাইল) সংবাদদাতা : কালিহাতী উপজেলার বানিয়াফৈর চকপাড়ায় গত ২৭ অক্টোবর বৃহস্পতিবার রাত পৌনে ৯ টায় পূর্ব-বিরোধের জেরে কুপিয়ে ফরিদকে (১৮) হত্যা করা হয়। নিহত ফরিদ একই গ্রামের আঃ মান্নানের ছেলে ও পেশায় ইলেকট্রিক মিস্ত্রি।
কালিহাতী থানার এস আই মনোয়ার হোসেন জানান,গত ২৭ অক্টোবর বৃহস্পতিবার বানিয়াফৈর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে একটি কনসার্ট দেখে ফেরার পথে বানিয়াফৈর চকপাড়ার চিতার মোড়ে আগে থেকে ওৎপেতে থাকা সন্ত্রাসীরা ফরিদকে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম করে। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।     
অস্ত্র উদ্ধার
কলেজ ছাত্র আল-আমিন হত্যা মামলার তদন্ত কর্মকর্তা এস আই কুতুব উদ্দিন জানান,আলাউদ্দিন সিদ্দিকী মহাবিদ্যালয়ের ছাত্র আল-আমিন হত্যায় ব্যবহৃত অস্ত্র গত  বৃহস্পতিবার রাত পৌনে ১২ টায়  কলেজের পিছনে ঘটানা স্থলের পাশের একটি ঝোপের আড়াল থেকে  উদ্ধার করা হয়েছে।
কারেন্ট জাল জব্দ
সারা দেশে আগামী ২ নবেম্বর পর্যন্ত মা ইলিশ ধরা ও বিক্রয় নিষিদ্ধ। টাঙ্গাইলের কালিহাতী উপজেলা নৌ-পুলিশ ও উপজেলা মৎস্য অফিসের যৌথ অভিযানে উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের আফজালপুর সীমানায় যমুনা নদী থেকে গত ২৭ অক্টোবর বৃহস্পতিবার ভোরে ২৭ পিছ মা ইলিশ ও ১ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। পরে জব্দকৃত কারেন্ট জাল উপজেলা পরিষদ চত্বরে এনে পোড়ানো হয়। এসময় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার আবু নাসার উদ্দিন,উপজেলা মৎস্য কর্মকর্তা মুহাম্মদ আব্দুল কদ্দুছ ও বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় অস্থায়ী নৌ-পুলিশ ক্যাম্পের (আইসি) এএসআই জাহাঙ্গীর আলম সরকার প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ