ঢাকা, শনিবার 29 October 2016 ১৪ কার্তিক ১৪২৩, ২৭ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

সিংড়ায় ৫ নারী মাদক বিক্রেতার কারাদণ্ড প্রদান

সিংড়া (নাটোর) সংবাদদাতা : নাটোরের সিংড়ায় চিহ্নিত ৫ নারী মাদক বিক্রেতাকে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার সকাল ১১ টায় ৩ জনকে ১মাস করে ও অপর দু’জনকে ১৫দিন করে কারাদণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সিংড়া উপজেলা নির্বাহী অফিসার সাদেকুর রহমান।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মন্ডল জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে এএসআই প্রদীপ কুমার সরকারের নেতৃত্বে সিংড়া বাসস্ট্যান্ড মৎস্য আড়ত এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত হিরোইন ও ইয়াবা ব্যবসায়ী ৩জন নারীকে আটক করা হয়। তাছাড়াও চোলাই মদ ব্যবসায়ী ২ নারীকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে সিংড়া থানায় একাধিক মাদক মামলাও রয়েছে। পরে তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।
আটককৃত হিরোইন ও ইয়াবা ব্যবসায়ীরা হলো, পৌর শহরের চাঁদপুর মহল্লার মতলেব এর স্ত্রী বুড়ি বেগম (৪০), নিংগইনের আলতাব আলীর স্ত্রী রেখা বেগম (৪০), সরকার পাড়ার কালুর স্ত্রী বুড়ি বেগম (৩২) ও চোলাই মদ ব্যবসায়ী হাতিয়ান্দহ গ্রামের আব্দুর কাদের এর স্ত্রী সুফিয়া বেগম (৪৫), ও একই গ্রামের ফজলুর রহমানের স্ত্রী আছিয়া বেগম (৪০)।

অনলাইন আপডেট

আর্কাইভ