শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

এই মুহূর্তে বাংলাদেশে নির্বাচন নিয়ে কোন সংকট নেই

কুষ্টিয়া সংবাদদাতা : “সুষ্ঠ নির্বাচন করতে হলে সংলাপ করতেই হবে” মির্জা ফখরুল ইসলামের এমন মন্তব্যে জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচন নিয়ে সকাল-বিকাল সংলাপের কোন প্রয়োজন নেই। সংলাপ তখনই প্রয়োজন হয় যখন সংকট দেখা দেই। এই মুহূর্তে বাংলাদেশে নির্বাচন নিয়ে কোন সংকট নেই।
গতকাল শনিবার বেলা ১২টায় কুষ্টিয়ার মিরপুর মহিলা ডিগ্রি কলেজে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। 
তথ্যমন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়া গণতন্ত্রের টুপি মাথায় দিয়ে বারবার যুদ্ধাপরাধী ও হেফাজতী ইসলামের জঙ্গি তান্ডবকে সমর্থন করেছেন। এমনকি তিনি জঙ্গি সন্ত্রাসীদের রক্ষা করার জন্য বিবৃতি বয়ান দিয়েছেন। বেগম খালেদা জিয়া বারবার প্রমাণ করেছেন তিনি জঙ্গিদের প্রধান পৃষ্ঠপোষক। সুতরাং গণতন্ত্রের টুপি যতই পড়ুক বেগম খালেদা জিয়া আর জঙ্গি আলাদা নয় আর বিএনপি জঙ্গি উৎপাদনের কারখানা।
এ সময় মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রহমান, কুষ্টিয়ার সহকারী পুলিশ সুপার(সার্কেল) কামরুল হাসান, পৌর মেয়র এনামূল হক মিরপুর উপজেলা জাসদের সভাপতি আহম্মদ আলীসহ জাসদের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ