শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

সাভারে সেন্ট্রাল হাসপাতালে ভুল চিকিৎসায় গৃহবধূর মৃত্যু

সাভার সংবাদদাতা : সাভারে একটি বেসরকারি হাসপাতালে ভুল চিকিৎসায় মমতাজ বেগম নামের (৩০) এক গৃহবধূর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকালে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লায় সাভার সেন্ট্রাল হাসপাতালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত গৃহবধূর স্বজনরা ওই হাসপাতালটি ভাংচুর করার চেষ্টা করলে প্রশাসন অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছে।
নিহত গৃহবধূর স্বজনরা জানান, শুক্রবার গভীর রাতে প্রসব ব্যথা উঠলে সাভারের সাধাপুরের গোপেরবাড়ি এলাকার রাজমিস্ত্রি সানা উল্লাহর স্ত্রী মমতাজ বেগমকে সাভার সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়। ওই এলাকার কয়েকজন নারী দালালের পরামর্শে তাকে ওই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শনিবার সকালে ওই হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে তার পেটের বাচ্চা বের করে আনা হয়। এ সময় তার একটি মেয়ে সন্তান হয়। এরপর আর ওই গৃহবধূর জ্ঞান ফিরেনি। পরে হাসপাতাল কর্তৃপক্ষ ওই গৃহবধূকে মৃত ঘোষণা করেন।
নিহত গৃহবধূর স্বামী সানা উল্লাহ জানান, হাসপাতাল কর্তৃপক্ষ তার স্ত্রীর ভুল করে পেটের রক্ত নালীর একটি রগ কেটে ফেলেন। এ জন্য তার মৃত্যু হয়েছে।
পরে খবর পেয়ে নিহত ওই গৃহবধূর স্বজনরা সেন্ট্রাল হাসপাতাল ভাংচুর করার চেষ্টা করে। এ সময় সেন্ট্রাল হাসপাতালের পরিচালক আবু তাহের নিহত গৃহবধূর স্বজনদের উপর চড়াও হন। পরে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এ বিষয়ে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান বলেন, বিষয়টি তদন্ত করে ওই হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
নিহত ওই গৃহবধূর বাড়ি লালমনিরহাট জেলার হাতিবান্দা থানার ভেলাগুড়ি গ্রামে। তার আরও দুটি সন্তান রয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ