ঢাকা, সোমবার 31 October 2016 ১৬ কার্তিক ১৪২৩, ২৯ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

মার্সেল ফ্রিজে ১২ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি

দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড মার্সেল এবার রেফ্রিজারেটর ও ডিপ ফ্রিজে রিপ্লেসমেন্ট গ্যারান্টির মেয়াদ বাড়ালো। মার্সেল গ্রাহকরা এখন ১২ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি পাচ্ছেন। চলতি অক্টোবর থেকে এই সুবিধা কার্যকর হয়েছে। আগে মার্সেল ফ্রিজে রিপ্লেসমেন্ট গ্যারান্টির মেয়াদ ছিল ৬ মাস। বিশেষ করে ফ্রিজের মান উন্নয়ন এবং গ্রাহক সুবিধা বাড়াতে এই উদ্যোগ নিয়েছে মার্সেল। রিপ্লেসমেন্ট গ্যারান্টির মেয়াদ বৃদ্ধি উপলক্ষে আজ বুধবার এক ডিক্লারেশন প্রোগ্রামের আয়োজন করা হয়। রাজধানীর মতিঝিলে মার্সেল কনফারেন্স হলে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির বিপণন বিভাগের প্রধান সমন্বক ইভা রিজওয়ানা, এইচআরএম বিভাগের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান, প্রধান বিপণন কর্মকর্তা মোশারফ হোসেন রাজীব (উত্তর) ও শামীম আল মামুন (দক্ষিন), সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম এর সিনিয়র ডেপুটি ডিরেক্টর আনিসুর রহমান মল্লিক প্রমূখ। 

অনুষ্ঠানে বক্তারা বলেন, বেশ কয়েকটি প্রচেষ্টার সফল বাস্তবায়নের ফলেই ফ্রিজে ১২ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টির সুবিধা দেয়া সম্ভব হয়েছে। এর মধ্যে অন্যতম প্রধান কারণ হলো সর্বাধুনিক প্রযুক্তিতে নিজস্ব কারখানাতেই উচ্চ মানসম্পন্ন ফ্রিজ ও রেফ্রিজারেটর উৎপাদন করছে তারা। সেই সঙ্গে প্রয়োজনীয় যন্ত্রাংশ ও কাঁচামালও নিজেরাই তৈরি করছে। গবেষণা ও উন্নয়ন বিভাগের মেধাবী ও দক্ষ প্রকৌশলী কর্তৃক ধারাবাহিকভাবে পণ্য মান উন্নয়নের চেষ্টা চালিয়ে যাচ্ছে মার্সেল। উৎপাদন পর্যায়ে নিজস্ব তত্ত্বাবধানে কঠোরভাবে মান নিয়ন্ত্রণ করা হচ্ছে। উচ্চমান নিশ্চিত হওয়ার পর প্রযুক্তিগত সুবিধা গ্রাহক পর্যায়ে পৌঁছে দিতে এবং গ্রাহকদের আস্থার প্রতিদান দিতে রিপ্লেসমেন্ট সুবিধা আরো বাড়ালো মার্সেল।

আনিসুর রহমান মল্লিক বলেন, মার্সেল ফ্রিজের মান নিয়ে আমরা এতটাই সন্তুষ্ট যে, দুই বা ৫ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টিও দেয়া সম্ভব। তিনি বলেন, রিপ্লেসমেন্ট মেয়াদ বাড়ানোর ফলে আমরা শংকিত নই বরং আনন্দের সঙ্গেই এই চ্যালেঞ্জ গ্রহণ করছি। - প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ