ঢাকা, সোমবার 31 October 2016 ১৬ কার্তিক ১৪২৩, ২৯ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

দেশের মানুষের জানমালের কোন নিরাপত্তা নেই -হামিদ আযাদ

সাতক্ষীরা জেলা জামায়াতে ইসলামীর আমীর ও সাবেক এমপি অধ্যক্ষ আবদুল খালেকের জামাতা সাতক্ষীরা সদর উপজেলা জামায়াতের আমীর মাওলানা আবদুল গফ্ফারের বাসায় গত ২৯ অক্টোবর দিবাগত রাতে ডাকাতির ঘটনার সাথে জড়িত ডাকাতদের গ্রেফতার করে, তাদের আইনের আওতায় এনে, দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার আহ্বান জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি হামিদুর রহমান আযাদ বলেন, সাতক্ষীরা সদর উপজেলা জামায়াতের আমীর মাওলানা আবদুল গফ্ফারের বাসায় ডাকাতি করার সময় ডাকাতরা তার স্ত্রী ও সাতক্ষীরা সদর উপজেলা জামায়াতের মহিলা বিভাগের সেক্রেটারি সালেহা শিরিনকে প্রচণ্ডভাবে মারধর করেছে। তিনি এখন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ডাকাতির এ ঘটনা রাজনৈতিক প্রতিহিংসামূলক বলে মনে করা হচ্ছে। 

গতকাল রোববার দেয়া বিবৃতিতে তিনি বলেন, ডাকাতরা মাওলানা আব্দুল গফ্ফারের বাসার সকল মূল্যবান জিনিসপত্র নিয়ে গিয়েছে। এ ঘটনা থেকেই বুঝা যাচ্ছে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির কী সাংঘাতিক অবনতি ঘটেছে! দেশের মানুষের জানমালের কোন নিরাপত্তা নেই।

মাওলানা আবদুল গফ্ফারের বাসায় ডাকাতির ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের অবিলম্বে খুঁজে বের করে তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ