ঢাকা, সোমবার 31 October 2016 ১৬ কার্তিক ১৪২৩, ২৯ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

পিতা-কন্যা হত্যা মামলা দ্রুত বিচারের দাবীতে মানববন্ধন

খুলনা অফিস: খুলনার লবণচরা থানার বুড়ো মৌলভীর দরগাহ্ এলাকার পিতা ইলিয়াস চৌধুরী ও কন্যা এক্সিম ব্যাংক কর্মকর্তা পারভীন সুলতানা হত্যা মামলা স্পর্শকাতর ও চাঞ্চল্যকর মামলা হিসাবে দ্রুত বিচার আদালতে বিচারের দাবীতে ‘সম্মিলিত মানবাধিকার সুরক্ষা ফোরাম’ খুলনার উদ্যোগে  মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
খুলনার প্রাণকেন্দ্র পিকচার প্যালেস মোড়ে ফোরামের সদস্য সচিব ‘বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা’ খুলনার সমন্বয়কারী এডভোকেট মো. মোমিনুল ইসলাম এর সঞ্চালনায় ও জনউদ্যোগ খুলনার সভাপতি এডভোকেট কুদরত-ই-খুদার সভাপতিত্বে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয় ।
মানববন্ধনে বক্তারা দেশব্যাপী আলোড়ন ও চাঞ্চল্যের সৃষ্টি করা পিতা-কন্যার এমন নৃসংশ ও মর্মান্তিক মৃত্যুর ঘটনায় মৃত ইলিয়াস চৌধুরীর শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানানোসহ মামলার পলাতক আসামীদের গ্রেফতার ও মামলা দুটি দ্রুত বিচার ট্রাইব্যুনালে অর্ন্তভুক্ত করার মাধ্যমে দ্রুত বিচার কাজ শেষ করার দাবী জানান। মামলাটি দ্রুততম সময়ের মধ্যে তদন্ত শেষ করে মামলার রহস্য উদঘাটন করায় খুলনা মেট্রোপলিটন পুলিশকে ধন্যবাদ জানান হয়।
মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শাহ মামুনুর রহমান তুহিন, এডভোকেট তসলিমা খাতুন ছন্দা, রিজিয়া পারভীন, মামলার বাদী রেজাউল আলম চৌধুরী বিপ্লব, এডভোকেট হামিদা লায়লা স্নিগ্ধা, এডভোকেট আবুল হোসেন হাওলাদার, মনিরুল হক বাচ্চু, সোহরাব হোসেন, ডা. নাসির উদ্দিন, ডা. সৈয়দ মোসাদ্দেক হোসেন বাবলু, সাব্বির হোসেন, শাহীন মাহমুদ, জাকির হোসেন, শেখ আশরাফুল ইসলাম, শেখ আব্দুল হালিম, মো. আজিজুর রহমান, আব্দুল লতিফ, শফিকুল ইসলাম শাহীন, জামাল হোসেন প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ