ঢাকা, সোমবার 31 October 2016 ১৬ কার্তিক ১৪২৩, ২৯ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

কাউখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭টি দোকান পুড়ে ছাই

কাউখালী (পিরোজপুর) সংবাদদাতা : কাউখালীতে সাতটি দোকান আগুনে পুড়ে ভস্মীভূত হয়ে গেছে। এতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
গত শুক্রবার সকালে উপজেলা সদরের দক্ষিণ বাজার বড় মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, সকালে বড় মসজিদ সংলগ্ন শিহাব ও সিয়াম ক্রোকারিজ নামের একটি দোকান থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়লে সাতটি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়।
খবর পেয়ে কাউখালী, ভান্ডারিয়া, ঝালকাঠী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট, স্থানীয় লোকজনের সহায়তায় প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। দোকানগুলো কাঠের ও টিনের হওয়ায় আগুন দ্রুত পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। ক্রোকারিজের দোকানে প্রায় ২০/২৫ লাখ টাকার মালামাল এবং পাশের দোকানগুলোর প্রায় ৩০ লক্ষ টাকার মালামাল পুড়ে ভস্মীভূত হয়ে যায়।
কাউখালী দক্ষিণ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আবুল কালাম খান মাওদুদ জানান, ক্রোকারিজ দোকানের মালিক শফিকুর রহমান এর ক্রোকারিজের দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটে।
দমকল বাহিনীর কাউখালী স্টেশন অফিসার মোঃ আবু বকর সিদ্দিক বলেন ৬টি দোকান সম্পূর্ণ ভস্মীভূত ও ১টি দোকান আংশিক পুড়ে গেছে এতে প্রায় ৪৩ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ