ঢাকা, সোমবার 31 October 2016 ১৬ কার্তিক ১৪২৩, ২৯ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

গাজীপুরে গুলী ছুঁড়ে সাড়ে ৯ লক্ষাধিক টাকা ছিনতাই

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরে রোববার অস্ত্রের ভয় দেখিয়ে ও গুলী ছুড়ে একটি সিএনজি ফিলিং স্টেশনের সাড়ে নয় লক্ষাধিক টাকা ছিনতাই করেছে মোটরসাইকেল আরোহী তিন ছিনতাইকারী। এ ঘটনায় ওই ফিলিং স্টেশনের ছয় কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করতে থানায় নেয়া হয়েছে।
গাজীপুর সিটি কর্পোরেশনের নগরপাড়া এলাকার সাগর-সৈকত ফিলিং স্টেশনের সুপারভাইজার মো. ইমরান হোসেন জানান, তিনিসহ ওই স্টেশনের সুপারভাইজার একরাম ও মোঃ শাহজাহান রোববার ফিলিং স্টেশনের নয় লাখ ৬৩ হাজার টাকা ৪৩২ টাকা ব্যাগে নিয়ে চান্দনা চৌরাস্তার আল আরাফাহ্ ইসলামী ব্যাংক ও প্রাইম ব্যাংকে জমা দিতে যাচ্ছিলেন। তারা ফিলিং স্টেশন থেকে হেঁটে পার্শবর্তী ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হয়ে যানবাহনের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় একটি মোটরসাইকেলযোগে তিন যুবক সেখানে এসে তাদের ঘিরে ধরে। এরপর যুবকরা অস্ত্রের ভয় দেখিয়ে ও ওই কর্মচারীদের কিল ঘুঁষি মেরে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। বাধা দিলে যুবকরা ফাঁকা গুলী ছুঁড়ে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে ময়মনসিংহের দিকে পালিয়ে যায়।
এ ব্যাপারে জয়দেবপুর থানার ওসি খন্দকার রেজাউল হাসান রেজা জানান, দুই লাখ টাকার বেশি বহনের ক্ষেত্রে সহযোগিতা নেয়ার জন্য পুলিশের পক্ষ থেকে ইতঃপূর্বে প্রতিষ্ঠানগুলোকে বলা হয়েছিল, কিন্তু তারা কেন সহযোগিতা চাননি তা রহস্যজনক।
তবে বিষয়টি ছিনতাই কিনা তদন্ত করে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করতে পাম্পের ছয় কর্মচারীকে থানায় নেয়া হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ