ঢাকা, সোমবার 31 October 2016 ১৬ কার্তিক ১৪২৩, ২৯ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

দিনাজপুরের হিলি থেকে গুঁড়া বোঝাই ট্রাক থেকে ১০৯৬ বোতল ফেন্সিডিলসহ ট্রাক চালক আটক

হিলি সংবাদদাতা : দিনাজপুরের হিলি সীমান্তের ফকিরপাড়া থেকে বিজিবি অভিযান চালিয়ে ১০৯৬ বোতল ফেন্সিডিল সহ একটি ট্রাক ও ট্রাকের চালককে আটক করেছে । আটক ট্রাক চালকের নাম হামিদুল রহমান।
বিজিবি বাসুদেবপুর ক্যাম্প কমান্ডার মোস্তফা আলী জানান, আজ রবিবার সকালে হিলি হতে  বগুড়াগামী গুঁড়া ভর্তি ট্রাককে ধাওয়া করে ধরন্দা গ্রামে আটক করে। আটক ট্রাকটি থেকে ১০৯৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। অবৈধ পণ্য পরিবহনের অভিযোগে চালক হামিদুল রহমানকে আটক করা হয়েছে। আটক হামিদুলের বাড়ি বগুড়ার শাজাহানপুরের কৈগাড়ী গ্রামে। হিলি সীমান্ত থেকে অভিনব  কৌশলে কাঠের গুঁড়ার গাড়িতে ফেন্সিডিল নিয়ে বগুড়া যাওয়া হচ্ছিল। আটক ট্রাকসহ ফেন্সিডিলের মূল্য ৩৫ লাখ টাকা।
মিষ্টি বিনিময়
ভারতের দিওয়ালী (দীপাবলী) উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বি,এস,এফ) কে মিষ্টি উপহার দিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। পাশাপাশি বিএসএফ ও বিজিবিকে মিষ্টি উপহার দিয়ে  শুভেচ্ছা বিনিময় করেছে।
আজ রবিবার সকালে হিলি সীমান্তের চেকপোস্ট গেটের শূন্যরেখায় ভারতের ১৯৯ ব্যাটালিয়নের অধিনায়ক সিন্হা ও ২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক মোস্তাফিজুর রহমান এর মধ্যে স্ব স্ব বাহিনীর পক্ষে  দীপাবলীর শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।
বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার আঃ মান্নান জানান, সীমান্তে দু বাহিনীর মধ্যে সৌহার্দ্য, সম্প্রতি ও ভাতৃত্ববোধ বজায় রেখে স্ব স্ব অবস্থানে থেকে বাহিনীগুলি যেন কাজ করতে পারে এজন্য প্রতি বছর দু’দেশের জাতীয় ও ধর্মীয় উৎসব গুলীতে একে অপরকে মিষ্টি সহ বিভিন্ন উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করা হয়ে থাকে।
বিজিবির পক্ষ থেকে ভারতের রায়গঞ্জ সেক্টরের ডিআইজি, পতিরাম ১৮৩ ও ১৯৯ বিএসএফ ব্যাটালিয়নের অধিনায়ক ও হিলি বিএসএফ ক্যাম্প কমান্ডার বরাবর সর্বমোট ৭ প্যাকেট মিষ্টি উপহার দেওয়া হয়। পাশাপাশি বিএসএফও বিজিবিকে ৬ প্যাকেট মিষ্টি উপহার দিয়ে দীপাবলীর শুভেচ্ছা জানিয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ