ঢাকা, বুধবার 02 November 2016 ১৮ কার্তিক ১৪২৩, ১ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

সংক্ষিপ্ত সংবাদ

বণিক সমিতির নির্বাচন

মাদারীপুর সংবাদদাতা : মাদারীপুর  বণিক সমিতির দ্বিবার্ষিক নির্বাচন শুক্রবার সম্পন্ন হয়েছে।এতে সাব্বির হোসেন ভুইয়া সভাপতি এবং মনিরুল ইসলাম তুষার ভুইয়া  সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে । 

এছাড়া নির্বাচিত অন্যরা হচ্ছেন: সহ-সভাপতি মনিরুজ্জামান লস্কর, সিরাজ বেপারী, যুগ্ম সম্পাদক পদে সরোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক কাজী মহিউদ্দিন, সহ-সাধারণ সম্পাদক আবদুস সাত্তার সরদার ,প্রচার সম্পাদক নান্নু হাওলাদার, দপ্তর সম্পাদক নাজিউদ্দিন বাবু, কোষাধ্যক্ষ মো: মোস্তফা  কবিরাজ ,ক্রীড়া সম্পাদক  আফজাল হোসেন মানিক, কার্যকরী  সদস্য  রাসেল শরীফ নয়ন, মাহবুব রহমান, ফজলুল হক বাবু, শামিম তালুকদার, সোহাগ  হাসান, ইমারত 

স্মারকলিপি পেশ

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) সংবাদদাতা: চুয়াডাঙ্গায় শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণের দাবি তুলেছেন নন-এমপিও নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীরা। 

তারা গত রোববার দুপুরে এ দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি পেশ কর্মসূচি পালন করেন। 

চুয়াডাঙ্গা শহীদ হাসান চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা নন-এমপিও নিম্নমাধ্যমিক বিদ্যালয় শিক্ষক-কর্মচারী সমিতির আহ্বায়ক মো. নুরুজ্জামান। 

সমন্বয় সভা 

দুপচাঁচিয়া (বগুড়া) : দুপচাঁচিয়ায় বগুড়া জেলা লিগ্যাল এইড কমিটি ও লাইট হাউজের যৌথ আয়োজনে জেলা, উপজলো ও ইউনিয়ন লিগ্যাল এইড কমিটির ত্রৈ-মাসিক সমন্বয় সভা উপজেলা প্রশাসন সভাকক্ষে ২৯ অক্টোবর অনুষ্ঠিত হয়েছে। সভায় জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান জেলা ও দায়রা জজ আ ম মো. সাঈদ উপস্থিত ছিলেন। 

অভিভাবক সমাবেশ

জয়পুরহাট সংবাদদাতা : জয়পুরহাটের পাঁচবিবি’র শিরট্টি ইউনাইটেড জুনিয়র স্কুলের উদ্যোগে গতকাল মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আওলাই ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও অভিভাবক এরশাদুল হক সভাপতিত্ব করেন।

পাঁচবিবি (জয়পুরহাট)

প্রাণি পুষ্টি উন্নয়ন ও প্রযুক্তি হস্তান্তর প্রকল্পের সহায়তায় উপজেলা প্রাণি সম্পদ অধিদপ্তরের আয়োজনে ২৯ ও ৩০ অক্টোবর ২ দিন ব্যাপী ২৫ জন খামারীকে ঘাস চাষ বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হয়। 

উপজেলা প্রাণি সম্পদ কার্যালয়ে খামারীদেরকে প্রশিক্ষণ প্রদান করেন জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ ইসমাইল হক, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ মামুনুর রশিদ, উপজেলা কৃষি কর্মকর্তা মাহবুবার রহমান প্রমুখ। প্রশিক্ষণ শেষে খামারীদেরকে সনদ ও কৃমী নাশক ঔষধ এবং ভিটামিন প্রদান করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ