ঢাকা, বুধবার 02 November 2016 ১৮ কার্তিক ১৪২৩, ১ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

পরামর্শক্রমেই আমীর আস্থাভাজন ব্যক্তিকে সেক্রেটারি জেনারেল নিয়োগ দিবেন - তাসনীম আলম

বাংলাদেশ প্রতিদিন পত্রিকার প্রথম পৃষ্ঠায় “সেক্রেটারি নিয়ে দ্বিধায় জামায়াতের নতুন আমীর” শিরোনামে গতকাল মঙ্গলবার প্রকাশিত বানোয়াট, আজগুবি ও বিভ্রান্তিকর রিপোর্টের প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি অধ্যাপক মোঃ তাসনীম আলম বলেন, বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় প্রকাশিত এ রিপোর্টের কোন ভিত্তি নেই।
গতকাল দেয়া বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল কে হবেন তা নিয়ে সংগঠনের আমীর মকবুল আহমাদের কোন দ্বিধা নেই। এ নিয়ে আমীরে জামায়াতের সিদ্ধান্ত হীনতায় ভোগার প্রশ্নই আসে না। তার মানসিক অবস্থা আগের মতই অটুট রয়েছে। জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শূরার নির্বাচনই এখন পর্যন্ত সম্পন্ন হয়নি। কাজেই কেন্দ্রীয় মজলিসে শূরার বৈঠক হওয়ার প্রশ্নই আসে না। এতেই বুঝা যায় এ রিপোর্টটি সম্পূর্ণ ভিত্তিহীন।
তিনি বলেন, সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী সংশ্লিষ্ট সকলের পরামর্শক্রমেই তিনি তার আস্থাভাজন ব্যক্তিকে জামায়াতের সেক্রেটারি জেনারেল হিসেবে নিয়োগদান করবেন। এ নিয়ে বিভ্রান্তি সৃষ্টির কোন অবকাশ নেই।
এ ধরনের বিভ্রান্তিকর খবর পরিবেশন করা থেকে বিরত থাকার জন্য তিনি বাংলাদেশ প্রতিদিন পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ