ঢাকা, বুধবার 02 November 2016 ১৮ কার্তিক ১৪২৩, ১ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

সোনারগাঁয়ে প্রতিবন্ধী নিখোঁজ ॥ থানায় জিডি

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : সোনারগাঁ উপজেলার নামাবরগাঁও এলাকা হতে মানসিক প্রতিবন্ধী এবাদুল হক ১৭ দিন যাবত নিখোঁজ হওয়ার পরও সন্ধান পাচ্ছে না তার পরিবার। এ বিষয়ে থানায় লিখিত ডায়েরি করেছে তার পরিবার।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার সাদীপুর ইউনিয়নের নামাবরগাঁও গ্রামের মোক্তার হোসেনের ছেলে এবাদুল হক (১৫) জন্মের পর হতেই মানসিক প্রতিবন্ধী হয়ে দিন যাপন করছে। তার পিতা-মাতার সাথে গত ১৪ই অক্টোবর তার নিজ বাড়ি হতে নয়াপুর এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানের দাওয়াতে আসিয়া হারিয়ে যায়। বিভিন্ন জায়গায় খোঁজ খবর নেওয়ার পরও তার সন্ধান না পাওয়ায় গত ১৮ই অক্টোবর নিখোঁজ মানসিক প্রতিবন্ধী এবাদুল হকের মা রহিমা বেগম বাদী হয়ে থানায় একটি লিখিত ডায়েরি করেছেন। যাহা সোনারগাঁ থানার ডায়েরী নং- ৮০৬, তারিখ- ১৮-১০-২০১৬ইং। বর্তমানে তার কোন সন্ধান না পাওয়ায় তার পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

নিখোঁজ এবাদুল হকের মা রহিমা বেগম জানান, থানা লিখিত ডায়েরি করার ১৭ দিন পার হলেও আমার ছেলের কোন সন্ধান দিতে পারছে না থানা পুলিশ। আমি আমার ছেলের সন্ধানের জন্য প্রশাসনের কাছে জোরালো হস্তক্ষেপ কামনা করছি।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের জানান, মানসিক প্রতিবন্ধী হারিয়ে যাওয়ার বিষয়ে থানায় একটি লিখিত ডায়েরি নেওয়া হয়েছে। বার্তার মাধ্যমে সকল থানাকে অবহিত করাসহ এবাদুলের সন্ধানে পুলিশ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি অব্যাহত রেখেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ