ঢাকা, বৃহস্পতিবার 03 November 2016 ১৯ কার্তিক ১৪২৩, ২ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

সন্ত্রাসী হামলায় আহত তাড়াশ উপজেলা চেয়ারম্যান

সিরাজগঞ্জ সংবাদদাতা : গত রোববার সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা মাসিক সমন্বয় সভায় এমপি ও উপজেলা চেয়ারম্যান গ্রুপের মধ্যে বাক-বিতন্ডা, ইউপি চেয়ারম্যানদের তোপের মুখে এমপির সমন্বয় সভা বর্জন এবং এক পর্যায়ে নিজ কার্যালয়ে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন উপজেলা চেয়ারম্যান।
রোববার দুপুরের দিকে তাড়াশ উপজেলা পরিষদ ভবনে এই ঘটনা ঘটে। এদিকে দুপুরের পর উপজেলা শহরের বিভিন্ন সড়কে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে এমপির সমর্থকেরা। হামলায় গুরুতর আহত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল হককে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জিল্লুর রহমান জানান, মাসিক সমন্বয় সভায় স্থানীয় সংসদ সদস্য গাজী ম. ম. আমজাদ হোসেন মিলনের বিরুদ্ধে দু-একজন ইউপি চেয়ারম্যান বক্তব্য রাখেন। এ সময় উভয় পক্ষের মধ্যে বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে সংসদ সদস্য সভা ত্যাগ করেন। সভা শেষ হওয়ার পর উপজেলা চেয়ারম্যান আব্দুল হক তার নিজ কার্যালয়ে ইউপি চেয়ারম্যানগণকে সাথে নিয়ে বৈঠক করছিলেন। দুপুরের দিকে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে হামলা চালিয়ে তার মাথায় আঘাত করে পালিয়ে যায়। আহত উপজেলা চেয়ারম্যান আব্দুল হককে উদ্ধার করে প্রথমে তাড়াশ স্বাস্থ্য কমপ্লেক্সে পরে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ