ঢাকা, বৃহস্পতিবার 03 November 2016 ১৯ কার্তিক ১৪২৩, ২ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

অগণতান্ত্রিক শাসক কখনই শ্রমিকদের কল্যাণ করতে পারে না -অধ্যাপক মুজিবুর রহমান

শ্রমিক কল্যাণ ফেডারেশন গাজীপুর মহানগরীর উদ্যোগে অসহায় শ্রমিকদের মাঝে লুঙ্গি বিতরণ করেন অধ্যাপক মুজিবুর রহমান

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান বলেছেন, অগণতান্ত্রিক শাসক কখনই শ্রমিকদের কল্যাণ করতে পারে না। জনগণের ভোট ছাড়া যারা ক্ষমতা দখল করে জনগণের প্রতি তাদের কোন দায়িত্ব থাকে না। দেশ, জাতি ও শ্রমিক সমাজের কল্যাণ সাধনের জন্য অবিলম্বে জনগণের ভোটের মাধ্যমে একটি গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার জন্য তিনি জোর তাগিদ দেন।
শ্রমিক সেবা পক্ষ উপলক্ষে অবহেলিত অসহায় শ্রমিকদের মাঝে লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন। গাজীপুর মহানগরী শ্রমিক কল্যাণের পক্ষ থেকে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর মহানগরের সভাপতি মাজহারুল ইসলাম। মহানগরী সেক্রেটারি সফিকুল ইসলামের পরিচারনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শ্রমিক কল্যাণ ফেডারেশন ঢাকা মহানগরীর সভাপতি লস্কর মোঃ তাসনীম। মহানগরীর সহসভাপতি খান মোঃ ইয়াকুব আলী, গোলাম মাওলা সেলিম ট্রেড ইউনিয়ন সম্পাদক আবদুল মতিনসহ সকল থানা সভাপতিগণ উপস্থিত ছিলেন।
বিপুলম সংখ্যক অসহায় শ্রমিকদের লুঙ্গি বিতরণ পূর্বক ভাষণে প্রধান অতিথি বলেন, শ্রমিকদেরকে যথাযথ মূল্যায়ন করা হলে দেশের উন্নয়ন ও একটি শান্তিশীল ও আদর্শ রাষ্ট্র প্রতিষ্ঠান করা সম্ভব হবে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ