ঢাকা, শুক্রবার 04 November 2016 ২০ কার্তিক ১৪২৩, ৩ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় মানিকগঞ্জে মেয়ের বাবা খুন

হরিরামপুর (মানিকগঞ্জ) সংবাদাদাতা :  বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় মেয়ের বাবাকে খুন করার অভিযোগ উঠেছে বখাটে সুমনের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার মাচাইন বাজার এলাকায়।   বৃহস্পতিবার ভোরে মাচাইন এলাকার রাস্তা থেকে বিল্লাল হোসেন (৪০) নামের ওই টেইলার্স ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে পুলিশ। বিল্লাল হোসেন পার্শ্ববর্তী শিবালয় উপজেলার কাকরোল গ্রামের হেলাল মোল্লার ছেলে এবং মাচাইন বাজারের টেইলার্স ব্যবসায়ী। পুলিশ জানান, একই এলাকার এখলাস মাতব্বরের বখাটে ছেলে সুমন মিয়া (২০) নিহতের মেয়ে স্কুল পড়ুয়া দশম শ্রেণীর ছাত্রী শাবনূর আক্তারকে প্রেমের স্তাব দেন।
ওই স্কুল ছাত্রী প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করলে বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠায় সুমন। কিন্তু এতে ওই মেয়ে ও পরিবার রাজি না হওয়ায় সুমন ওই স্কুল ছাত্রী এবং তার পরিবারের লোকজনকে মেরে ফেলার হুমকি দেন। ওই সূত্র ধরেই মাচাইন বাজার থেকে বাড়ি যাওয়ার পথে খুন হন বিল্লাল হোসেন। নিহতের পরিবার ও স্থানীয়রা হত্যাকা-ের সঙ্গে সুমনের জড়িত থাকার বিষয়টি প্রাথমিকভাবে নিশ্চিত করেছেন।
এদিকে ঘটনার পর থেকে সুমন পরিবারসহ পলাতক রয়েছেন। তবে সুমনের বন্ধু আরিফসহ আরও দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে পুলিশ। নিহতের মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর এ ঘটনায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে বলে হরিরামপুর জানান ওসি নজরুল ইসলাম জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ