ঢাকা, শুক্রবার 04 November 2016 ২০ কার্তিক ১৪২৩, ৩ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

সাভারে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নারী পোশাক শ্রমিক খুন বখাটে আটক

সাভার সংবাদদাতা : এবার প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সাভারে কল্পনা বেগম নামের (২৪) এক নারী পোশাক শ্রমিককে ছুরিকাঘাত ও কুপিয়ে খুন করেছে এক বখাটে যুবক। বুধবার সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর নতুনপাড়া এলাকায় এঘটনা ঘটে। নিহত কল্পনা আক্তার বগুড়া জেলার ধুনট থানাধীন রাঙ্গামাটি গ্রামের আব্দুল বারেকের মেয়ে। তার স্বামীসহ সাভারের হেমায়েতপুরে কুতুবউদ্দিনের বাড়ি ভাড়া থাকত।

পুলিশ জানায়, গত কয়েকদিন ধরে নতুনপাড়া এলাকার গার্মেন্টস শ্রমিক আব্দুর রাজ্জাকের স্ত্রী স্থানীয় এ্যাপারেলন্স ফোর এর কোয়ালিটি ইনস্পেক্টর কল্পনা বেগমকে প্রেমের প্রস্তান দিয়ে আসছিলো প্রতিবেশী বখাটে যুবক সিরাজুল। এসময় সে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সকালে সে গার্মেন্টস এ যাওয়ার সময় একটি রাস্তার মধ্যে নারী শ্রমিক কল্পনাকে ধরে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী ছুরিকাঘাত ও কুপিয়ে জখম করে বখাটে যুবক সিরাজুল। পরে তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিবির পরিচর্যা কেন্দ্র (আইসিইউতে) ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত পৌনে ১১টায় মারা যায়। এদিকে এসময় এলাকাবাসী ঘাতক ওই বখাটে যুবককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে। 

এবিষয়ে এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের অপারেশন (ওটি ) ইনচার্য নাছির উদ্দিন জানান, নিহত ওই গার্মেন্টস শ্রমিকদের প্রচুর রক্ত ক্ষরণের কারণে মৃত্যু হয়েছে। এদিকে এ হত্যাকাণ্ডের বিচারের দাবিতে নতুনপাড়া এলাকায় বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। এঘটনায় ওই গার্মেন্টস এর শ্রমিকদের মাঝে আতঙ্ক বিরাজ করছে জানিয়েছে এ্যাপারেলন্স ফোর এর ব্যবস্থাপনা পরিচালক সামাদ আলী। এ হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার দাবি করেছেন এলাকাবাসী ও নিহতের পরিবারের সদস্যরা।

এ বিষয়ে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান বলেন, বখাটে যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ