ঢাকা, শুক্রবার 04 November 2016 ২০ কার্তিক ১৪২৩, ৩ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

শার্শার বাগআচড়ায় হেরোইন ও ইয়াবাসহ আটক ২

বেনাপোল সংবাদদাতা : যশোরের শার্শা থানার বাগআচড়া বাওড়ি মুড়ির মিলের সামনে থেকে বৃহস্পতিবার সকালে ৫শ’ গ্রাম হেরোইন ও ২শ’ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন, উপজেলার বাগআচড়া ইউনিয়নের বসতপুর গ্রামের সাদ আলী গাইনের ছেলে তাহাজ্জত হোসেন (২৮) এবং শার্শার সাতমাইল গ্রামের মোস্তাক মোল্লার ছেলে হাসান (৪০)।

পুলিশ জানায়, কয়েকজন মাদক ব্যবসায়ী ভারত থেকে মাদক এনে বেচাকেনা করছে, এমন খবর পেয়ে পৃথকভাবে অভিযান চালিয়ে পুলিশ ৫শ’ গ্রাম হেরাইন ও ২শ’ পিস ইয়াবাসহ তাহাজ্জত ও হাসানকে আটক করা হয়।

শার্শার বাগআচড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে বৃহস্পতিবার দুপুরে যশোর আদালতে পাঠানো হয়েছে।

মুদ্রা পাচারকালে আটক ১  :  বেনাপোল চেকপোস্ট শুন্যরেখা দিয়ে বৃহস্পতিবার সকাল দুই টাকার নোটের (নতুন) ২৬ হাজার টাকা ভারতে পাচারকালে মোহাম্মদ নাসিম (২৮) নামে ভারতীয় এক নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আটক নাসিম ভারতের উত্তর ২৪ পরগনার ইকবালপুর সদর থানা এলাকার মোহাম্মদ আসলাম হোসেনের ছেলে।

বিজিবি জানায়, এক ভারতীয় মুদ্রা পাচারকারী বাংলাদেশি টাকা নিয়ে ভারতের দিকে যাচ্ছে। এসময় বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে চেকপোস্ট শুন্যরেখা এলাকা থেকে তাকে একটি ব্যাগসহ আটক করে। পরে ওই ব্যাগ তল্লাশি করে দুই টাকার নতুন নোট ২৬ হাজার টাকা পাওয়া যায়। 

 

বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের নায়েব সুবেদার নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আটক ওই ভারতীয় নাগরিকের বিরুদ্ধে মুদ্রা পাচারের অভিযোগ দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ