ঢাকা, শুক্রবার 04 November 2016 ২০ কার্তিক ১৪২৩, ৩ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

জামায়াত ও ছাত্রশিবিরের ভাবমর্যাদা ক্ষুণ্ন করার হীন উদ্দেশ্যেই ভিত্তিহীন মিথ্যা তথ্য পরিবেশন করা হয়েছে - তাসনীম আলম

ঢাকা ট্রিবিউন অনলাইন পত্রিকায় প্রকাশিত একটি রিপোর্টে হবিগঞ্জ জেলার মাধবপুরে গত ৩০ অক্টোবর হিন্দুদের মন্দিরে ও বাড়ি-ঘরে হামলার ঘটনার সাথে জামায়াতে ইসলামী এবং ইসলামী ছাত্রশিবিরকে জড়িয়ে পরিবেশিত ভিত্তিহীন মিথ্যা তথ্যের তীব্র প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি অধ্যাপক মোঃ তাসনীম আলম বলেন, হবিগঞ্জ জেলার মাধবপুরে হিন্দুদের মন্দিরে ও বাড়ি-ঘরে হামলার ঘটনার সাথে জামায়াতে ইসলামী এবং ইসলামী ছাত্রশিবিরের কোন সম্পর্ক নেই। জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের ভাবমর্যাদা ক্ষুণ্ন করার হীন উদ্দেশ্যেই ঢাকা ট্রিবিউনে এ ভিত্তিহীন মিথ্যা তথ্য পরিবেশন করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, আমি স্পষ্ট ভাষায় জানাতে চাই যে, হরিপ্রাসাদপুরের আজব খান ও মনটোলা স্টেশন মসজিদের ইমাম মাহবুবের সাথে জামায়াতে ইসলামীর কোন সস্পর্ক নেই। উল্লেখ্য, গত ২রা নভেম্বর প্রদত্ত এক বিবৃতিতে জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার হবিগঞ্জের মাধবপুরে, ব্রাহ্মণবড়িয়ার নাসিরনগর ও গোপালগঞ্জে সংঘটিত ঘটনার নিন্দা জানিয়ে ঐ ঘটনার সুষ্ঠু এবং নিরপেক্ষ তদন্ত করে ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের আহ্বান জানিয়েছেন। তা সত্ত্বেও জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরকে জড়িয়ে ঢাকা ট্রিবিউনে প্রকাশিত তথ্য সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মিথ্যাচার ছাড়া আর কিছুই নয়। কোন ঘটনা ঘটলেই তার জন্য জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরকে জড়িয়ে একটি বিশেষ মহলের মিথ্যা প্রচারণা চালানোর ফলে প্রকৃত অপরাধীরা আড়ালেই থেকে যাচ্ছে।
জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরকে জড়িয়ে এ ধরনের ভিত্তিহীন মিথ্যা তথ্য পরিবেশন করা থেকে বিরত থাকার জন্য তিনি ঢাকা ট্রিবিউন অনলাইন পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ