ঢাকা, শুক্রবার 04 November 2016 ২০ কার্তিক ১৪২৩, ৩ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

নেত্রকোনায় পাওয়ার টিলার চাপায় জেএসসি পরীক্ষার্থী ও গাছ চাপায় বৃদ্ধের মৃত্যু

নেত্রকোনা সংবাদদাতা : সোমা আক্তারের (১৪) আর জেএসসি পরীক্ষা দেয়া হলো না। পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে ঘাতক পাওয়ার টিলার (লড়ি) কেড়ে নিল তার প্রাণ।

নহতের স্বজন, এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নেত্রকোনা সদর উপজেলার দক্ষিণ বিশিউড়া ইউনিয়নের দক্ষিণ বিশিউড়া গ্রামের আব্দুর রশিদের কন্যা দক্ষিণ বিশিউড়া উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষার্থী সোমা আক্তার গতকাল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে তার আপন চাচা শান্ত মিয়ার সাথে মোটর সাইকেল যোগে চল্লিশা মোক্তাল হোসেন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে জেএসসি পরীক্ষা দেয়ার জন্য যাচ্ছিল। মোটর সাইকেলটি উত্তর বিশিউড়া এলাকার সংসদ বাজারের কাছে আসলে একটি পাওয়ার টিলার তাদের মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে সোমা আক্তার ও শান্ত মিয়া আহত হয়। স্থানীয় লোকজন পাওয়ার টিলারটি আটক করলেও চালক পালিয়ে যায়। গুরুতর আহত সোমাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

অপর দিকে নেত্রকোনা পৌরসভার পুকুরিয়া এলাকায় গাছ চাপায়  সাধন চন্দ্র দাস(৬৫) নামে এক বৃদ্ধের করুণ মৃত্যু হয়েছে।

 নেত্রকোনা মডেল থানার এস আই আবুল কাশেম জানান, পুকুরিয়া এলাকার আব্দুল হামিদ তার বাড়ির সামনে ফিশারি করার জন্য বুধবার পুকুরের পাড় তৈরী ও রাস্তার জন্য গাছ কর্তনের কাজ করছিল। বুধবার সন্ধ্যার দিকে একই এলাকার মৃত জয়সুন্দর চন্দ্র দাসের পুত্র সাধন চন্দ্র দাস হেঁটে পুকুরের পাড় দিয়ে বাড়ি ফেরার পথে কাটা সুপারি গাছ তার উপরে পড়লে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার কর নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ