ঢাকা, রোববার 06 November 2016 ২২ কার্তিক ১৪২৩, ৫ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

ফুলবাড়ীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অবৈধ বালুু উত্তোলনের সরঞ্জাম জব্দ

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা: দিনাজপুরের ফুলবাড়ীতে অবৈধ ভাবে বালু উত্তোলন করার অপরাধে, বালু উত্তোলনের  মেশিনপত্র জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত।
গত বুধবার বিকেলে উপজেলার শিবনগর ইউনিয়নের ছোট যমুনা নদীর বেলতলী ঘাটে এই অভিযান চালানো হয়। এসময় অবৈধ্য  বালু পরিবহন করা একটি ট্রাককে আটক করে,  মোটরযান অধ্যাদেশ ১৫১ ও ১৫২ ধারায় ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ মোকসেদ আলী বলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ এহেতেশাম রেজা এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত বুধবার বিকেলে অবৈধ বালু পয়েন্টে অভিযান চালায়। ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে, বালু উত্তোলনকারীরা পালিয়ে যায়, এসময় বালু বহনকারী একটি ট্রাক আটক করে,  মোটরযান অধ্যাদেশ এর ১৫১ ও ১৫২ ধারায় ১০ হাজার টাকা জরিমানা আদায় করেন, ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার মোঃ এহেতেশাম রেজা।
মাদক সেবীর সাজা
দিনাজপুরের ফুলবাড়ীতে ভ্রাম্যমাণ আদালতে এক মাদক সেবীর সাজা। গত বুধবার সন্ধায় পৌর শহরের পশ্চিম গৌরীপাড়া এলাকায়, অভিযান চালিয়ে শামিম হোসেন (২৫) নামে এক মাদক সেবীর ৬ মাসের সাজা প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।
সাজাপ্রাপ্ত শামিম হোসেন পশ্চিম গৌরীপাড়া গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে।
ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ মোকসেদ আলী বলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ এহেতেশাম রেজার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত, বুধবার সন্ধায় পৌর এলাকার পশ্চিম গৌরীপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে, এ সময় মাদক সেবন করা অবস্থায়  শামিমকে আটক করে, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৬ মাসের সাজা প্রদান করেন, ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার  মোঃ এহেতেশাম রেজা।

অনলাইন আপডেট

আর্কাইভ